বলিউডবিনোদন

রাতে শোবার জন্য চাটাই আর চাদর, জেলে রিয়ার মেনুতে কী কী আছে?

৮ ই সেপ্টেম্বর সেই দিন যেদিন রিয়ার ভাগ্য ঠিক হয়ে গিয়েছিল। মাদক, প্রেম, লিভ ইন, ইউরোপ ট্যুরের পর তাঁর শেষ ঠিকানা হয়েছে এখন বাইকুল্লা জেল। ১৪ দিনের জেল হেফাজতে থাকতে হবে রিয়া ও তাঁর সাঙ্গোপাঙ্গ কে। আইনজীবী বেল এর জন্য বহুবার সেশন কোর্টের দরজায় কড়া নেড়েছেন। মেলেনি কোন জবাব। তাই বাধ্য হয়ে জেলেই থাকতে হচ্ছে মাদক কান্ডে প্রধান অভিযুক্ত, প্রয়াত সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

কেমন আছেন রিয়া? জেলে কীভাবে সময় কাটাচ্ছেন রিয়া?

উত্তরে, ৫০ জন বন্দীর সঙ্গে মাটিতে শুয়েই রাত কাটিয়েছেন রিয়া। রাতে শোবার জন্য শুধু চাটাই আর চাদর দেওয়া হয়েছে রিয়াকে। সঙ্গী হিসেবে পেয়েছেন শিনা বরা হত্যাকাণ্ডর ইন্দ্রাণী কে। তবে জামিন না পেয়ে জেলের মধ্যে কান্নাকাটিও করেছেন অভিনেত্রী কিন্তু কেঁদেও উপায় নেই। সক্কাল সক্কাল খেয়েছেন বিস্কুট জল। দুপুরবেলায় রিয়ারে দুটো রুটি, এক বাটি ভাত, এক বাটি ডাল ও সব্জি দেওয়া হয়েছে।

সুশান্তের সময় থাকাকালীন কী খেতেন রিয়া? ডাবের জল দিয়ে দিন শুরু হতো রিয়ার। উল্লেখ্য, সুশান্তও ডাবের জল দিয়ে দিন শুরু করতেন। তারপর ব্রেকফার্স্টে পোহা, উপমা কিংবা বাড়ির তৈরি ধোসা খেতেন। যদি শুটিং থাকে তবে সেই সময় ফল বা ড্রাই ফ্রুট খেতেন। দুপুরে ভাত, ডাল, সব্জি, সন্ধ্যায় স্মুদি ছিল রিয়ার প্রিয় খাবার । রাতের ডিনারে সব্জি-রুটি বা এশিয়ান খাবার খেতেন। ওহ! মাঝে মধ্যে মাদক ও সেবন করতেন। উল্লেখ্য, এই কথা তিনি নিজেই এনসিবি-র কাছে স্বীকার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by 🅲🅷🅴🅴🅺🆄 (@rebel__vikram) on

Tags

Related Articles

Back to top button