×
টেক বার্তা

মাত্র ৩৯৯৯ টাকায় বাড়ি নিয়ে যান Honda কোম্পানির এই স্কুটারটি, জানুন কী করে পাবেন অফার

Activa 125 স্কুটারটিতে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেবে কোম্পানি

Advertisement

হোন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়া গোটা ভারতের মধ্যে অন্যতম দুই চাকা প্রস্তুতকারী সংস্থা। বেশিরভাগ এই কোম্পানি স্কুটারগুলি ভারতীয় গ্রাহকদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয়। অত্যাধুনিক স্পেসিফিকেশন এবং সেইসাথে দামের সামঞ্জস্যতা এই ব্র্যান্ডের স্কুটারগুলির প্রধান ইউএসপি। ১২৫ সিসি সেগমেন্টে এই কোম্পানির স্কুটারগুলির দাম একদম মধ্যবিত্তদের কথা ভেবেই বানানো হয়েছে। তবে সম্প্রতি এই কোম্পানি তাদের সবচেয়ে জনপ্রিয় Activa 125 স্কুটারে এক চমকপ্রদ অফার দিয়েছে, যা শুনলে আপনিও অবাক হয়ে যাবেন।

Advertisement

কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, Activa 125 স্কুটারটি বর্তমানে কিনলে এক বিশেষ ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। অফার অনুযায়ী গ্রাহকরা ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। আসলে নির্বাচিত কিছু ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই স্কিমে স্কুটি কিনলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। অর্থাৎ ৩০ হাজার টাকার লেনদেন করলে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেবে কোম্পানি। তবে এখানেই অফার শেষ নয়। আপনি মাত্র ৩৯৯৯ টাকার ডাউন পেমেন্ট করে বাড়ি নিয়ে যেতে পারেন Honda Activa 125 স্কুটারটি।

ভারতীয় গ্রাহকদের মধ্যে Activa 125 স্কুটারটির জনপ্রিয়তা আলাদাভাবে বলার কিছু নেই। এই স্কুটিতে ১২৪ সিসির সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুলড ইঞ্জিন আছে যা ৬৫০০ rpm এ ৮.১৮ bhp শক্তি উৎপন্ন করতে পারে এবং ৫০০০ rpm এ ১০.৩ Nm টর্ক উৎপন্ন করতে পারে। ভারতীয় গ্রাহকদের কাছে এই স্কুটির জনপ্রিয়তা অনস্বীকার্য। দীর্ঘদিন ধরে কোম্পানির সব থেকে বেশি বিক্রি হওয়া স্কুটির মধ্যে এটি অন্যতম। কোম্পানির পরিসংখ্যান বলছে ইতিমধ্যেই হণ্ডা কম্পানি এই স্কুটার এর প্রায় ১.৪৩ লক্ষ ইউনিট বিক্রি করে ফেলেছে।

Advertisement

তবে যদি আপনিও এই দুর্দান্ত স্কুটার কিনতে চান আপনার নিজের জন্য, তাহলে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত অফার। হোন্ডা কোম্পানি গ্রাহকদের পছন্দের এই দুর্দান্ত স্কুটার আপনাকে মাত্র ,৩,৯৯৯ টাকায় কিনে নেওয়ার অপশন দিচ্ছে। আপনি এই মাসের শেষ পর্যন্ত আপনার সামনাসামনি হোন্ডা ডিলারশিপে গিয়ে এই অফার গ্রহণ করতে পারেন। তবে আমরা একটা বিষয় আপনাকে জানিয়ে দিচ্ছি, আপনি যদি ডিলারশিপ স্কুটার কিনতে চান তাহলে অবশ্যই ইএমআই ভ্যালু জেনে নেবেন। প্রতিটি ডিলারশিপের কাছে ইএমআই আলাদা আলাদা হতে পারে।

Related Articles

Back to top button