×
টলিউডবিনোদন

পুষ্পার গানে ‘দিদি নম্বর ১’এর মঞ্চে উদ্দাম নাচ ‘উমা’র নন্দনার, দেখে অবাক স্বয়ং রচনা ব্যানার্জীও

Advertisement

জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’। এই শো রচনা ব্যানার্জীকে ছাড়া অসম্পূর্ণ। দর্শকদের মাঝে এই রিয়্যালিটি শোয়েরা এক আলাদাই জনপ্রিয়তা রয়েছে। সম্প্রতি এই শোতে হাজির হয়েছিলেন বেশ কয়েকজন তারকার। তাদের মধ্যে নিজের মাকে নিয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী নন্দনা। বর্তমানে তিনি ‘উমা’ ধারাবাহিকে ছোট কাকার মেয়ের চরিত্রে অভিনয় করছেন। পর্দায় তার হাসিখুশি অভিনয় ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। এর আগেও একাধিক ধারাবাহিকে দেখা মিলেছে তার। তবে অফস্ক্রিন অভিনেত্রী ঠিক কেমন! তা জানালেন তার মা নিজেই।

Advertisement

সম্প্রতি ‘দিদি নম্বর ১’এর মঞ্চে নন্দনা অর্থাৎ স্মৃতির মা মেয়ের ব্যাপারে মুখ খুললেন রচনা ব্যানার্জীর সামনেই। তিনি জানিয়েছেন, নন্দনা বড় হয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে চান। তার একটাই কারণ তার নাগার্জুন ও আল্লু আর্জুনকে ভীষণ পছন্দ। তবে তার অভিনেত্রী হওয়ার স্বপ্ন। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে ভীষণ ছটপটে তাও জানালেন তার মা। শুটিং সেটে গিয়ে মেকাপ নেওয়ার পরেই এদিক ওদিক সে ঘুরে বেড়ায়। ফ্লোরে সকলের সাথেই তার ভীষণ হৃদ্যতা। শুটিং সেটের ছোট সদস্য হিসেবে সকলেই ভালবাসেন তাকে, সেকথা তার মা নিজেই জানিয়েছেন।

Advertisement

একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে নাচেও বেশ দক্ষ এদিন তার প্রমাণও মিলেছে ‘দিদি নম্বর ১’এর মঞ্চেই। তিনি রচনা ব্যানার্জীকে জানিয়েছেন, তিনি সময় পেলেই শুটিং ফ্লোরে রিল ভিডিও বানিয়ে নেন। ইনস্টা রিলস্ বানাতে তার ভীষণ ভালো লাগে। এই কথা শুনে শোয়ের সঞ্চালিত স্মৃতিকে একটি গানে নেচে দেখাতে বলেন। এক কথাতেই রাজি স্মৃতি। ‘পুষ্পা: দ্যা রাইজ’ ছবির অন্যতম জনপ্রিয় গান ‘সামি সামি’ গানের সাথে দুর্দান্ত নাচলেন অভিনেত্রী, যা দেখে রচনা ব্যানার্জীর পাশাপাশি অবাক হয়েছেন বাকিরাও। পুষ্পা ছবির ঘোর লেগেছে সকলেরই। সেই তালিকায় রয়েছেন অভিনয় জগতের এই ক্ষুদে সদস্যও। রীতিমতো রশ্মিকা মন্দনাকে হুবহু নকল করেছেন স্মৃতি, যা দেখে দিদির কাছেই প্রশংসিত হয়েছেন তিনি।

Related Articles

Back to top button