বলিউডবিনোদন

সৌন্দর্যে মা করিশ্মা কাপুরকেও টেক্কা দেবে তাঁর মেয়ে, দেখুন তাঁর সুন্দর ছবি

মাত্র ১৬ বছর বয়সে সামাইরার গ্ল্যামারাস লুক সত্যিই চোখে পড়ার মতো

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের বেশ কিছু জনপ্রিয় তারকা তাদের অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতার দমে গোটা দেশবাসীর মনের মনিকোঠায় এক বিশেষ জায়গা করে রেখেছেন। বলিউড প্রেমীরা মোটামুটি সকলেই ৯০ এর দশকের অভিনেত্রী করিশমা কাপুরকে চেনেন। এককালে তিনি বেশকিছু সুপারহিট বক্স অফিস কাঁপিয়ে দেওয়ার মতো সিনেমা করেছিলেন। বলিউডে তাঁর অবদানের জন্য সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় বলিউড তারকারাও তাকে বেশ সম্মান করেন। তবে বর্তমানে লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া থেকে তিনি বেশ দূরেই থাকেন।

Advertisement

তবে সিনেমার জগত থেকে সরে দাঁড়ালেও নেটিজেনরা বরাবর তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলী। আসলে নেটিজেনরা বরাবর তাদের প্রিয় তারকার অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সব খোঁজখবর রাখেন। জানা গেছে, অভিনেত্রী বিয়ের পরপরই স্বামীর সাথে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। তখন তার দুটি সন্তান। তার মেয়ে সামাইরা কাপুর আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে রাজ করছেন। আর তাকে নিয়েই আজকের এই প্রতিবেদন।

করিশমা কাপুরের মেয়ে সামাইরা কাপুর এখন সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন প্রায়ই। আসলে মাত্র ১৬ বছর বয়সে সামাইরার গ্ল্যামারাস লুক এবং সাহসী অবতার চোখে পড়ার মতো। তিনি মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করেন যা দেখে ভিরমি খেতে পারেন আপনিও। এছাড়া আপনাদের জানিয়ে রাখি সামাইরার সামনে সৌন্দর্যের নিরিখে ফিকে হয়ে যায় অনেক বলিউড অভিনেত্রী। এমনকি অনেকে বলে মা করিশমা কাপুরকেও গ্ল্যামার ওয়ার্ল্ডের ক্লিন বোল্ড করতে পারেন মেয়ে সামাইরা।

Advertisement

বলিউড জনপ্রিয় তারকা কিডসদের মধ্যে অন্যতম করিশমা কন্যা। তাঁর স্টাইল স্টেটমেন্ট এবং সৌন্দর্য তাঁকে সোশ্যাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখে। তাঁর গ্ল্যামারাস লুকে ফিদা বহু মানুষ। তবে এখনই গ্ল্যামার ওয়ার্ল্ডের ইঁদুর দৌড়ে অংশগ্রহণ করেনি করিশমা কন্যা। আপাতত সে তার পড়াশোনার সম্পূর্ণ মনোযোগ দিচ্ছে এবং মুম্বাইয়ের ধীরুভাই আম্বানির স্কুলে পড়াশোনা করছে।

Related Articles

Back to top button