×
টেক বার্তা

মাত্র ১০,০০০ টাকার ইএমআই দিয়ে কিনে ফেলুন হিরো কোম্পানির এই দুর্দান্ত ১২৫ সিসি বাইক

এই বাইকটি আপনারা এক্ষুনি ব্যাংকের ইএমআই ফিচারের মাধ্যমে কিনে ফেলতে পারেন

Advertisement

ভারতের সবথেকে জনপ্রিয় বাইক এর মধ্যে একটি হলো হিরো গ্ল্যামার। ভারতের টু হুইলার সেগমেন্ট এর সবথেকে জনপ্রিয় কিছু বাইকের মধ্যে এই বাইকটি অবশ্যই রয়েছে। আকর্ষণীয় লুক এবং দুর্দান্ত মাইলেজ সবকিছুই আপনারা এই বাইকের মধ্যে পেয়ে যাচ্ছেন। এই বাইকে আপনাকে ডিস্ক ব্রেক অপশন দেওয়া হচ্ছে মাত্র ৮০,৫০০ টাকা মূল্যে। তবে এটি এক্স শোরুম প্রাইস। এই বাইকের অন রোড প্রাইস ৯৬,০০০ টাকার কাছাকাছি। এই মুহুর্তে আপনি কোন একটা সস্তার মধ্যে ভালো বাইক কিনতে চান তাহলে অবশ্যই এই বাইক আপনার প্রথম পছন্দ হতে পারে।

Advertisement

অনলাইন ডাউনপেমেন্ট এবং ইএমআই এর মাধ্যমে আপনারা এই বাইকটির ডিস্ক ব্রেক ভেরিয়েন্ট এর উপরে ৮৫,৯৪৫ টাকা পর্যন্ত ব্যাংকের লোন গ্রহণ করতে পারেন। এর জন্য আপনাকে প্রথমে ১০,০০০ টাকা ডাউন পেমেন্ট করতে হবে এবং তারপরেই এই বাইক আপনি কিনতে পারবেন। বাকি টাকা আপনাকে ইএমআই এর মাধ্যমে শোধ করতে হবে।

এই ইএমআই অপশন তিন বছরের জন্য উপলব্ধ এবং ২,৭৬১ টাকার মাসিক ইএমআই আপনি ব্যাংকের মাধ্যমে খুব সহজেই জমা করতে পারবেন। জানিয়ে রাখি এই মুহূর্তে আপনারা ব্যাংক লোন পেয়ে যাবেন ৯.৭ শতাংশ প্রতি বছরের সুদ দিয়ে।

Advertisement

হিরো গ্লামার বাইকের ডিস্ক ভেরিয়েন্ট যদি আপনি ক্রয় করেন তাহলে সেখানে আপনি পেয়ে যাবেন এয়ারকুল টেকনিকের উপর নির্ধারিত সিঙ্গেল সিলিন্ডার ১২৪.৭ সিসি ইঞ্জিন। এই ইঞ্জিন নিজের সর্বাধিক ক্ষমতায় ১০.৭ পিএস সর্বাধিক পাওয়ার এবং ১০.৬ ন্যানোমিটার সর্বাধিক টর্ক তৈরি করতে পারে। এছাড়াও এই বাইকের সাথে ৫ স্পিড গিয়ার বক্স আপনি পেয়ে যাচ্ছেন। আপনাদের জানিয়ে রাখি, এই বাইকে সাসপেনশন এবং রোড ক্লিয়ারিং আরো ভালো করার জন্য সামনের চাকায় ডিস্ক ব্রেক এবং পিছনের চাকার ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। এই বাইকে অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই বাইকের মাইলেজ ৬৯.৪৯ কিলোমিটার প্রতি লিটার।

Related Articles

Back to top button