বলিউডবিনোদন

ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে এই অভিনেত্রীরা, রইল ভিডিও’র ঝলক

ওয়েব সিরিজ আর বোল্ড সিন এখন সমার্থক শব্দ

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। বেশি কিছু অভিনেত্রী এই সমস্ত ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। আজকের এই প্রতিবেদনে এমনই কিছু অভিনেত্রীর কথা আপনাদের জানাবো।

Advertisement

সাহসিকতা এবং অন্তরঙ্গ দৃশ্য এই শব্দবন্ধ ব্যবহার করলেই যে দুই অভিনেত্রীর কথা প্রথমে মাথায় আসে তারা হলেন ফ্লোরা সাইনি এবং আনবেশি জৈন। ওলট বালাজির জনপ্রিয় ওয়েব সিরিজ গন্দি বাতে একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করে তুমুল চর্চার মুখে পড়েছিলেন ওই দুই সুন্দরী। ওয়েব সিরিজে একটি সিন দেখে তো চক্ষু চড়কগাছ হয়েছিল গোটা নেটজনতার। আপনি যদি এই ওয়েব সিরিজটি এখনও না দেখে থাকেন তাহলে অবশ্যই একান্তে মনোযোগ সহকারে ওয়েব সিরিজটি দেখে ফেলুন।

Advertisement

এছাড়া এই সাহসী অভিনেত্রীদের তালিকায় রয়েছে জনপ্রিয় বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। তাঁর নেটফ্লিক্সের লাস্ট স্টোরি ওয়েব সিরিজের কথা কেউ ভুলতে পারবে না। এমন কি বলা যেতে পারে এই ওয়েব সিরিজে অভিনয় করার পর বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে পরিচয় পেয়েছেন তিনি। এখন অব্দি এই ওয়েব সিরিজের বেশকিছু সাহসী দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

অন্যদিকে ওটিটি জগতের রানী হলেন রসিকা দুগ্গাল। জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুরের দুই পার্ট এ বিনা ত্রিপাঠীর ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। তাঁর সাহসী দৃশ্যের তুলনা করা যায় না। এছাড়াও ছোটপর্দা থেকে ক্যারিয়ার শুরু করে বর্তমানে ওয়েব সিরিজের দৌলতে বেশ জনপ্রিয় হচ্ছেন বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরি। আশ্রম ওয়েব সিরিজে ববিতা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ববি দেওলের সাথে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে লাখ লাখ মানুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button