বলিউডবিনোদন

ঘরে এলো নতুন অতিথি, প্রথমবার পুত্রসন্তানের মা হলেন হর্ষদীপ কউর

Advertisement

বলিউডের বিখ্যাত গায়িকা হর্ষদীপ কউর (Harshdeep kaur) 3 রা মার্চ সকালে মুম্বইয়ের একটি বেসরকারী হসপিটালে পুত্রসন্তানের জন্ম দিলেন। এদিন হর্ষদীপ টুইটারে তাঁর স্বামী মনকিত সিং ( Mankeet singh)-এর সঙ্গে বেবিবাম্পের ছবি শেয়ার করে লিখেছেন ‘ইট’স আ বয়’। হর্ষদীপ জানিয়েছেন, একটি নতুন অ্যাডভেঞ্চার শুরু হল। হর্ষদীপ ছবিটি শেয়ার করার পর তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। বলিটাউন ও নেটিজেনদের তরফ থেকে শুভেচ্ছাবার্তায় ভরে যায় হর্ষদীপের কমেন্ট বক্স। মাত্র একদিন আগেই হর্ষদীপ একটি ছবি শেয়ার করে জানিয়েছিলেন, তিনি মা হতে চলেছেন। ছবিতে হর্ষদীপ ও মনকিতের পরনে ছিল মেরুন রঙের স্লিপিং সুট। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে হর্ষদীপ লিখেছিলেন, তাঁরা বহু বিনিদ্র রজনী কাটাচ্ছেন জুনিয়র ‘কউর/সিং’-এর প্রতীক্ষায়।

চলতি বছরের ফেব্রুয়ারির শেষে হর্ষদীপের পরিবার তাঁর ‘গোদভরাই’ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। গোদভরাই অনুষ্ঠানে পিচ রঙের ফ্লোরাল ম্যাটারনিটি ড্রেসে সুন্দরী লাগছিল হর্ষদীপকে। হর্ষদীপের সাজের সঙ্গে পাগড়ি সমার্থক হলেও মাতৃত্বকালীন সময়ে কিন্তু তাঁকে পাগড়ি পরতে দেখা যায়নি।

সুফি গায়িকা হর্ষদীপ মূলতঃ বলিউডে বিভিন্ন ফিল্মে ভার্সেটাইল সিঙ্গিং-এর জন্য বিখ্যাত। রণবীর কাপুর (Ranbir kapoor) ও নার্গিস ফকরি (Nargis Fakri) অভিনীত ফিল্ম ‘রকস্টার’-এ তাঁর গাওয়া গান ‘কাতিয়া করু’ সুপারহিট হয়েছিল। এছাড়াও ‘ব্যান্ড, বাজা, বারাত’ ফিল্মে ‘বাঁরি বরসি’, ‘যব তক হ্যায় জান’ ফিল্মের গান ‘হীর’, ‘রঈস’-এর গান ‘জালিমা’, ‘রং দে বাসন্তী’-র গুরুমন্ত্র ‘ইক ওঙ্কার’ হর্ষদীপের কেরিয়ারে নতুন পালক যোগ করেছে। 2015 সালের 20 মার্চ বাল্যবন্ধু মনকিত সিং-কে বিয়ে করেন হর্ষদীপ। সনাতন শিখ রীতি মেনে সম্পন্ন হয়েছিল এই বিয়ে।

Related Articles

Back to top button