বলিউডবিনোদন

Miss Universe India 2021: মুকুটে নতুন পালক, মিস ইউনিভার্স ইন্ডিয়ার খেতাব জিতলেন চন্ডীগড়ের হারনাজ

কে হল মিস ইউনির্ভাস ইন্ডিয়া ২০২১? প্রতিবছরের মতো এবছর ও অনুষ্ঠিত হয় এই সুন্দরী প্রতিযোগিতা। আর এবছর এই লড়াইতে শেষ হাসি হাসলো চন্ডীগড়ের মেয়ে। সেরার সেরা হলেন চন্ডীগড়ের হারনাজ সান্ধু। মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২১-র সম্মানে ভূষিত হলেন তিনি। তাঁর মাথায় উঠলো মিস ইউনিভার্স ইন্ডিয়ার তাজ। ৩০ সেপ্টেম্বর বলি অভিনেত্রী কৃতী শ্যাননের কাছ থেকে পুরস্কার তুলে নিলেন তিনি। বৃহস্পতিবার এক সুন্দর বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বেছে নেওয়া হল ব্রহ্মাণ্ড সুন্দরীর মঞ্চে ভারতের প্রতিনিধিকে।

হ্যাঁ চন্ডীগড়ের যাত্রা শেষ নয়। এবার লক্ষ্য মিস ইউনিভার্স। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে চলেছেন এই সুন্দরী। ইজরায়েলে অনুষ্ঠিত হতে চলা মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে ভারতের হয়ে অংশ নেবেন চন্ডীগড়ের গর্ব হরনাজ। পুনের সুন্দরী রিতিকা খাটনানিকে বেছে নেওয়া হয়েছে মিস ডিভা সুপারইন্টারন্যাশন্যাল ২০২১ হিসাবে। এই সুন্দরীও আগামী বছর আয়োজিত মিস সুপারইন্টারন্যাশন্যাল প্রতিযোগিতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন রিতিকা। জয়পুরের মেয়ে সোনাল কুকরেজা এই প্রতিযোগিতায় তৃতীয় হয়েছেন। 

গত ৩০ সেপ্টেম্বর ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছিল এই সুন্দরী প্রতিযোগিতার ইভেন্ট। করোনা পরিস্থিতির জন্য এই অনুষ্ঠানে সাধারব মানুষের প্রবেশ ছিল নিষিদ্ধ। তবে উপস্থিত ছিলেন বলিউডের সেলেবরা। উপস্থিত ছিলেন অভিনেত্রী মালাইকা অরোরা, এদিন মঞ্চে তিনি পারফর্ম করলেন। ছিলেন ফ্যাশন ডিজাইনার অভিষেক শর্মা, পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি, গায়িকা কনিকা কাপুর, বিলিয়ার্ড চ্যাম্পিয়ান পঙ্কজ আডবানি, অঙ্গদ বেদীরাও মিস ডিভার মঞ্চে। এদিন প্রতিযোগিতার সেরা ২০ তে অংশ নেওয়া সুন্দরীরা ফ্যাশন ডিজাইনার অভিষেক শর্মার গাউন পডে ব়্যাম্প ওয়াক করেছেন। 

মিস ইউনিভার্সের ইতিহাস খুটিয়ে দেখা গিয়েছে আজ পর্যন্ত কেবলমাত্র দুইজন ভারতীয় সুন্দরীই এই খেতাব জয়ে সফল হয়েছেন। ১৯৯৪ সালে মিস ইউনিভার্স হয়েছিলেন মিস ইন্ডিয়া বঙ্গ তনয়া সুস্মিতা সেন। ছয় বছর পর লারা দত্ত এই ঐতিহাসিক সাফল্যের পুনরাবৃত্তি ঘটিয়েছিলেন। গত ২০ বছরে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের ঝুলি খালিই থেকেছে। তাই এবারে অনেকে চন্ডীগড়ের হারনাজ সান্ধুর ওপর ভরসা রাখছেন।

Related Articles

Back to top button