বিনোদন

Muskan Baby: ইন্টারনেটে প্রশংসিত মুসকান বেবির ভাইরাল ড্যান্স, শরীরের হিল্লোলে পুরুষ ফ্যানরা উত্তেজিত

হরিয়ানভি ইন্ড্রাস্ট্রিতে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে এই মুসকান বেবি

Advertisement
Advertisement

আজকের দিনে হরিয়ানভি বিভিন্ন ধরনের নাচ এবং গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে থাকে। হরিয়ানভি জনপ্রিয় নৃত্যশিল্পীরা সোশ্যাল মিডিয়াতে খুবই জনপ্রিয় এবং তিনি তার সিজলিং এবং হট স্টাইলের জন্য ব্যাপক পরিচিত। সোশ্যাল মিডিয়াতে তাঁদের সৌন্দর্য দেখতে সবাই ভিড় করেন। সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র নবপ্রজন্মের মানুষরাই নয় বৃদ্ধরাও তার নাচের জন্য পাগল হয়ে যায়।

Advertisement
Advertisement

হরিয়ানভি ড্যান্স শোয়ের জনপ্রিয়তা

বর্তমানে ইন্টারনেটে ব্যাপক জনপ্রিয় হয় হরিয়ানভি স্টেজ ড্যান্স শো। কেউ যদি এই ধরনের ভিডিও পছন্দ করে থাকেন তাহলে আপনি অবশ্যই স্বপ্না চৌধুরীকে চিনবেন। এক প্রকার ইন্টারনেট দুনিয়াতে সর্বদাই লাইমলাইটে থাকছেন এই তারকা। তার স্টেজ শো দেখতে ভিড় জমান প্রায় হাজার হাজার মানুষ। তবে আজকাল হরিয়ানভী ইন্ড্রাস্ট্রিতে স্বপ্না চৌধুরী ছাড়াও জনপ্রিয়তা পাচ্ছেন বেশ কয়েকজন তারকা। তাঁদের স্টেজ শো দেখতেও প্রচুর মানুষ চলে আসেন। তেমনই এক তারকা হলেন মুসকান বেবি।

Advertisement

মুসকান বেবির ভাইরাল ভিডিও

নতুন করে হরিয়ানভি ইন্ড্রাস্ট্রিতে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে এই মুসকান বেবি। তাদের স্টেজ শোতে হাজার হাজার মানুষ ভিড় জমান। এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে ওই হরিয়ানভি ড্যান্সার ‘মেরা কেয়া দেখেগা ভার্তার’এর তালে উদ্দাম কায়দায় নাচ করছেন। নাচের মাঝে তাঁর চটুল অঙ্গভঙ্গি দেখে চোখ সরাতে বাধ্য হবেন আপনি। টাইট সুট পরে তিনি তাঁর শরীরের কার্ভ ফ্লান্ট করেছেন। ছাই ছাই রঙের সালোয়ার কামিজ পরে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। গানের তালে তাঁর সেক্সী থুমকা দেখে পাগল হয়ে যাবেন আপনি। ‘তাশান হরিয়ানভি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ৬ মাস আগে শেয়ার করা হয়েছে। প্রায় ৫ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন ও অনেকে লাইক ও কমেন্ট করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button