×
বলিউডবিনোদন

গোবিন্দের মেয়ে অপ্সরার মতো সুন্দরী, কোটি টাকার সম্পদের মালিক

গোবিন্দা ও সুনিতার মেয়ে টিনা মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসেন

Advertisement

আশির দশকে বলিউডে পা রেখেছিলেন এক যুগান্তকারী অভিনেতা। রাতারাতি গোটা দেশের কাছে প্রিয় পাত্র হয়ে উঠেছিলেন তিনি একটি সিনেমার মাধ্যমে। বক্সঅফিস কাঁপিয়ে ব্যাপক ব্যবসা করেছিল ‘লাভ ৮৬’ সিনেমাটি। তারপর একের পর এক সিনেমায় সুযোগ পেতে থাকেন তিনি। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের অন্যতম জনপ্রিয় অভিনেতা গোবিন্দার কথা বলা হচ্ছে। এই অভিনেতা বলিউডে ডেবিউ করার পর মাত্র ৪ বছরের মধ্যে ৪০ টি ছবি করেছিলেন। তবে বর্তমানে খুব একটা বলিউডের সাথে যোগাযোগ রাখেন না তিনি। কিন্তু নেটপাড়ায় মাঝেমাঝেই ভাইরাল হন গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা বা মেয়ে টিনা আহুজা। ‘

Advertisement

গোবিন্দা ও সুনিতার মেয়ে টিনা মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে লাইম লাইটে আসেন। তিনি যে নিজেও একজন অভিনেত্রী, তা আলাদাভাবে বলার দরকার হয় না। টিনার বলিউড ক্যারিয়ার হোক, কি বিলাসবহুল জীবনযাপন হোক, কিছু না কিছু নিয়ে তিনি রায় খবরের শিরোনামে আসেন। জানিয়ে রাখা ভাল, টিনা আহুজা সৌন্দর্যের মাপকাঠিতে জনপ্রিয় বিভিন্ন বলিউড অভিনেত্রীদের ক্লিন বোল্ড করতে পারেন। পাশাপাশি টিনার বিলাসবহুল জীবনযাপন অনেকের কাছেই স্বপ্নের সমান।

Advertisement

বলিউড তারকার মেয়ে টিনা আহুজার প্রথম ছবি ছিল “সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড”। এই পাঞ্জাবি ছবিতে অভিনয়ের পর তিনি প্রথম গ্ল্যামার ওয়ার্ল্ডের লাইমলাইটে আসেন। এছাড়া “ড্রাইভিং মি ক্রেজি” শর্টফিল্মে টিনার অভিনয় ছিল দেখার মত। তবে অভিনয়ের পাশাপাশি বেশ উচ্চশিক্ষিত গোবিন্দার মেয়ে। জানা যায়, তাঁর ফ্যাশন ডিজাইনিং স্নাতক ডিগ্রী আছে এবং ফ্লিম ইনস্টিটিউট অফ লন্ডন থেকে অ্যাক্টিং কোর্স করেছেন তিনি।

তবে বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এর সাথে দুই একটা সিনেমা ছাড়া খুব একটা যোগাযোগ নেই টিনা আহুজার। বলা যেতে পারে, পিতার অত্যাধিক সম্পদের কারণে মেয়ে বেশ বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। টিনার বিএমডব্লিউ এবং মার্সিডিজের মত দামি বিদেশি গাড়ি আছে। কোটি টাকার সম্পত্তির মালিক এই টিনা। খুব শীঘ্রই বলিউডে বাজিমাত করবেন এই টিনা আহুজা, এই নিয়ে সন্দেহর কোনো অবকাশ নেই।

Related Articles

Back to top button