ভাইরাল & ভিডিও

তাল গাছ বেয়ে উপরে উঠছে লম্বা পাইথন সাপ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

ভিডিওটি পোস্ট করেছে rasal_viper নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে

×
Advertisement

সরীসৃপ প্রজাতির সাপকে দেখলে গা শিউরে ওঠে না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোনো ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোনো মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে।

Advertisement

তাই মানুষ থেকে শুরু করে বিভিন্ন জন্তু-জানোয়ার এই সাপের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই চলে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই বিভিন্ন সাপের ভিডিও ভাইরাল হয়ে থাকে। আসলে এখনকার দিনে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করে থাকেন আট থেকে আশি সকলেই। তাই তো কোনো কিছু অবাক করা ঘটনা মুহূর্তের মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভিডিও নিয়ে আপনাদের জানাবো।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি বিশাল সাপ, লম্বা একটি তালগাছ বেয়ে উপরে উঠছে। আপনি শুনে নিশ্চয়ই অবাক হয়েছেন। ভাবছেন সাপ তো মাটি বেয়ে চলে, গাছে উঠবে কি করে? কিন্তু এমনটাই হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ওই লম্বা সাপটি তাল গাছের কান্ডটিকে বেয়ে ঘুরে ঘুরে ওপরে উঠছে। এই অবাক করা ঘটনা দেখে উপস্থিত সকলে মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে।

Advertisement

ভাইরাল ভিডিওটি পোস্ট করেছে rasal_viper নামক একটি ইনস্টাগ্রাম পেজ। এই ভিডিওটি ইতিমধ্যেই অগুনতি মানুষ দেখেছেন। এছাড়া অনেকে ভিডিওটিকে লাইক ও শেয়ার করেছেন। সাপের এমন ভিডিও দেখে যা অনেক মানুষের গা শিউরে উঠছে লাখ লাখ মানুষের। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button