×
টেক বার্তা

Flipkart সেলে ৮০০ টাকার কমে কিনে নিন Poco X3 Pro, জানুন কীভাবে কিনবেন

Poco X3 Pro এর ওপর বাম্পার অফার দিচ্ছে Flipkart

Advertisement

দুই দিন আগে জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart এ শুরু হয়ে গিয়েছে ইলেকট্রনিক্স ডে সেল। এই চেল চলবে পাঁচ দিনের জন্য। রয়েছে স্মার্টফোনের ওপর একগুচ্ছ অফার। যদি আপনিও একটি নতুন স্মার্টফোন কিনবেন বলে ভেবে থাকেন তবে এটি আপনার জন্য একটি সুযোগ হতে পারে। এই সেলে আপনি কিনে নিতে পারেন Poco এর অন্যতম পরিচিত স্মার্টফোন Poco X3 Pro। রয়েছে no cost EMI এবং এক্সচেঞ্জ অফারও। সব মিলিয়ে ঘরে নিয়ে যেতে পারবেন এই ফোন মাত্র ৮০০ টাকায়। চলুন জানা যাক কি করে,

Advertisement

Poco X3 Pro এর অফার

এই স্মার্টফোনের ৬ জিবি বিকল্পটির দাম ১৮,৯৯৯ টাকা। সেখানেই ৮ জিবি বিকল্পটির দাম রাখা হয়েছে ২০,৯৯৯ টাকা। তবে গ্রাহক উভয় বিকল্পের ওপরই পাবেন ১৪,৬০০ টাকার এক্সচেঞ্জ অফার। গ্রাহক যদি নিজের স্মার্টফোন আপগ্রেড করিয়ে নিতে চান তবে এটি একটি ভালো সুযোগ। তাহলে মাত্র ৪,৩৯৯ তাকা দিলে গ্রাহক এই ফোনটিকে কিনে নিতে পারবেন। তবে EMI বিকল্পের সাথে এই ফোনটিকে গ্রাহক যদি কেনেন তবে প্রতি মাসে খরচ হবে মাত্র ৭১৮ টাকা।

স্পেসিফিকেশন

এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬.৬৭ ইঞ্চির Full Hd+ ডিসপ্লে। প্রসেসর হিসেবে এই ফোনে দেওয়া হয়েছে Qualcomm Snapdragon 860 SoC এর চিপসেট। সাথে রয়েছে ১২৮ জিবি অথবা ২৫৬ জিবি এর স্টোরেজ বিকল্প। রয়েছে ৬ জিবি এবং ৮ জিবি র‍্যামের সাপোর্টও।

Advertisement

চলুন জানা যাক এই ফোনের ক্যামেরা এবং ব্যাটারি সম্পর্কে। এই স্মার্টফোনে রয়েছে ৪৮ mp এর কোয়াড ক্যামেরার সাপোর্ট। ফ্রন্ট ক্যামেরা হিসেবে এই ফোনে দেওয়া হয়েছে ২০ mp এর সেলফি ক্যামেরা। পাওয়ার প্রদানের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫,১৬০ mAh ব্যাটারি। সাথে রয়েছে ৩৩ w এর ফাস্ট চার্জিং সাপোর্ট।

Related Articles

Back to top button