ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

এই সুযোগে পুরোনো ৫০০ টাকার বিনিময়ে পেয়ে যাবেন ১০ হাজার টাকা

৫০০ টাকার বিনিময়ে ১০ হাজার টাকা, জেনে নিন কী করে পাবেন



করোনাভাইরাসের জেরে লকডাউন হ‌ওয়ার কারণে বহু মানুষ আজ কাজ হারিয়ে বেকার। এদিকে মূল্যবৃদ্ধির আগুনে অতিষ্ট হয়ে রয়েছে আপামর মধ্যবিত্ত জনসাধারণ। তবে এবার বাড়িতে বসেই ঘরে লক্ষ্মী আনার এক দিগন্তবিস্তৃত সুযোগ উন্মুক্ত হতে চলেছে আপনার জন্য।

হ্যাঁ,মাত্র ৫০০ টাকার নোটের বদলে আপনি পেয়ে যেতে পারেন ১০,০০০ টাকা লাভের সুযোগ। এরজন্য আপনাকে লক্ষ্মীর ঘট ভেঙে দুদশক পুরোনো টাকাও খুঁজতে হবে না। পিছোতে হবে মাত্র বছর পাঁচেক। নোটবন্দীর পুর্বে যে ৫০০ টাকা দেশে সচল ছিল, তার দৌলতেই খুলবে ভাগ্যের চাকা। সেই নোটটি বদলে পেয়ে যাবেন কড়কড়ে ১০,০০০ টাকা। যে টাকা বছর পাঁচেক আগে আপনার বোঝা হয়েছিল, তাই এখন আপনার সবচেয়ে বড় মূলধন হতে চলেছে। কিন্তু কীভাবে?

এর জন্য আপনাকে ডাউনলোড করতে হবে একটি অ্যাপ্লিকেশন। oldindiancoins.com ওয়েবসাইটে গিয়ে আপনি সেই পুরোনো ৫০০ টাকার নোটটি র একটি ছবি আপলোড করুন। ব্যস্, কেল্লাফতে।ঐ একটি নোট আপনার কাছে এনে দেবে হাজারদশেক। উল্লেখ্য, কিছু সময় নোট ছাপার সময় খুচরো ভুলভ্রান্তি হয়। ওই নোটগুলি বাতিল করে দেয় রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এরপরেও সেই নোট বাজারে চলে আসে যেখানে নোটের মাপে ভুল থাকে। অথবা সিরিয়াল নম্বর দু’বার ছাপা হয়েছে। এমন নোটের জন্যই সংগ্রাহকরা ১০ হাজার টাকা পর্যন্ত দিয়ে থাকেন।

তবে আর দেরী কিসের। আজ‌ই আপনার পুরোনো মানিব্যাগ, লকারে ঢুঁ মারুন,আর খুঁজে পেতে একটি মাত্র নোট যদি জোগার করতে পারেন যেখানে দু’বার ছাপা হয়েছে সিরিয়াল নম্বর তবে আপনার লক্ষ্মীলাভ আটকায় কে! ঘরে বসে একেবারে কড়কড়ে ১০,০০০।

Related Articles

Back to top button