বলিউডবিনোদন

Gehraiyaan : ভালোবাসার গভীরতার খোঁজে দীপিকার গেহরাইয়াঁ, নতুন বছরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে নতুন ছবি

×
Advertisement

বলিউডে প্রথম সারির নায়িকার মধ্যে প্রথমেই নাম আসবে সুন্দরী দীপিকা পাডুকোনের। এই মুহূর্তে কেরিয়ারের পিক পয়েন্টে রয়েছেন দীপিকা। ২০২০ সালেএ দুঃস্বপ্নের অতীত ভুলে ফের নতুন ভাবে কাজ শুরু করছেন। গত সোমবার অবশেষে মুক্তি পেয়েছে দীপিকার বহু প্রতীক্ষিত ছবির নতুন টিজার। ‘৮৩’ র পর পরিচালক শকুন বাত্রার ‘গহরাইয়া’ ছবিতে অভিনয় করছেন রণবীর ঘরণী। তাঁর সঙ্গে এই সিনেমাতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন‍্যা পাণ্ডেকে।

Advertisement

সদ‍্য মুক্তি পেয়েছে এই নতুনটিজার। পাশাপাশি এই ছবির সাথে নেপথ‍্যের কয়েকটি দৃশ‍্যের ছবিও শেয়ার করেছেন তিনি। আর এই টিজারে দীপ্সকে দেখেই জোর চমকেছেন সকল অনুগামীরা। ‘ককটেল’ সিনেমার পর ফের বিকিনিতে দেখা মিলেছে দীপিকার। ফের এই ছবিতে রণবীর ঘরনীর নির্মেদ টানটান ফিগারে নজর কাড়লেন অভিনেত্রী।

এখানেই চমক শেষ হয়নি। কয়েক সেকেন্ডের টিজারে সিদ্ধান্তের পর দীপ্সের লিপলকও উপরি পাওনা হয়েছে। আসলে কয়েক সেকেন্ডের টিজার দেখে বোঝা গিয়েছে, এই সিনেমাতে দীপিকা সিদ্ধান্ত ও অনন‍্যার ত্রিকোণ প্রেমের কাহিনি দেখানো হবে সোমবার নিজের সব ছবিগুলি শেয়ার করে দীপ্স ক্যপশানে লিখেছেন, ‘সত‍্যিই বেশ অপেক্ষা করতে হল। কিন্ত কথায় বলে, কোনো কিছুর জন‍্য অপেক্ষা যত দীর্ঘায়িত হবে ততই অপেক্ষার ফল মধুর হবে। আশা করছি এখানেও তেমনটাই হবে।’

Advertisement

কপূর অ্যান্ড সনস’খ্যাত পরিচালক শকুন বাত্রা এই সিনেমাটির মাধ্যমে দর্শকদের এক স্পর্শকাতর গল্প বলতে পারেন। এই ছবির ট্রেলারে ফুটে উঠেছে, বর্তমান সময়ের আধুনিক সম্পর্কের চাপানউতোর। প্রেম, যৌনতার জটিল সমীকরণে ঘুরপাক খায় তিন জনের জীবন। এই ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ এবং রজত কপূর। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করন জোহর। জানুয়ারির শেষে অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পাচ্ছে এই ছবি। দীপিকার এই প্রথম কোনো ছবি ওটিটিতে মুক্তি পাচ্ছে। উল্লেখ্য গত বছর মাদক কাণ্ডে নাম উঠেছিল দীপিকার। এমনকি নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর দফতরে হাজিরা দিয়েছিলেন অভিনেত্রী। এই ঘটনার পর এই নতুন ছবিটিরই শ্যুটিং করছিলেন গোয়াতে। চলতি বছরের শুরুর দিকে এই ছবির শ্যুটিং শেষ করেন তিনি। ।

Related Articles

Back to top button