বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Sonu Sood: সিম কার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত! জীবনের ‘বড় উপহার’ ঘোষণা অভিনেতার

অভিনেতা সোনু সুদকে নিয়ে অমুগামীদের মাতামাতির অন্ত নেই। থাকবেই বা কেন? যেভাবে মহামারির শুরুর সময় থেকে আর্ত মানুষদের সেবায় নিয়োজিত করেছিলেন সোনু। তাতে দেশবাসীর ভালোবাসা তাঁর পাওনাই বটে। তাঁকে নিয়ে ভক্তদের উন্মাদনার নজির বারংবার সকলের চোখে পড়েছে। সোনুর নামে আগেও তৈরি হয়েছেন মন্দির। আর সেখানে দু’বেলা ভগবান হিসেবে পূজিত হন মানুষরুপী দেবতা। এমনকি প্রিয় অভিনেতাকে ত ভালবেসে মাংসের দোকানের নামও ‘সোনু’ রেখেছে দোকানি। সোনুর প্রতি ভালবাসা প্রকাশ করে তাঁর পোস্টারে দুধও ঢেলেছেন অনুগামীরা।

কারোর কাছে তিনি ‘বিপদের বন্ধু’ আবার কারোর কাছে সাক্ষাৎ ‘দেবতা’ তিনি। তাঁকে একবার চোখের দেখা দেখতে সুদূর হায়দরাবাদ থেকে মুম্বই পায়ে হেঁটে এসেছেন এক জনৈক যুবক। এবার একেবারে অভিনব পদ্ধতিতে তাঁর প্রতি ভালোবাসা প্রকাশ করলেন এক অনুগামী। একটি সিমকার্ডে সোনুর মুখের এঁকে তাক লাগিয়ে দিলেন এক যুবক। ছোট্ট এক সিমকার্ড আর তাতেই ছবি এঁকে ফেললেন অভিনেতার। এই অসাধারণ উপহার চোখ এড়ায়নি সোনুরও। সিমকার্ডে নিজের ছবি দেখে খানিক মজার ছলেই সেই ব্যক্তির জন্য ‘উপহার’ ঘোষণা করেছেন সোনু।

লিখেছেন, “১০ জি নেটওয়ার্ক ফ্রি।” বাস্তবে কিন্তু এখনো ১০ জি নেটওয়ার্ক এখনও আবিষ্কার হয়নি। কিন্তু অনুগামীর এ হেন উপহার যে তাঁর কত ভাল লেগেছে তা বোঝাতেই হয়তো এমনটা লিখেছেন অভিনেতা। ট্যুইটারে সোমিন নামক সেই ভক্ত পোস্টও করেছেন এই ছবিটি৷ যথারীতি ভাইরালও হল সেই পোস্ট। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিলেন সোমিনকে। পোস্টটি শেয়ার হতে হু হু করে ভাইরাল হয়েছে।

মাস খানেক আগে সোনু সুদের বিরুদ্ধে করফাঁকির এক চাঞ্চল্যকর অভিযোগ ওঠে। আয়কর দফতরের তরফে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, সোনু সুদ ২০ কোটি টাকারও কিছু বেশি আয়কর ফাঁকি দিয়েছেন। এ নিয়ে এক বিবৃতি প্রকাশ করেছিলেন সোনু। নিজের বিবৃতিতে সোনু সাফ লেখেন, “নিজের কথা সব সময় নিজেকে বলতে হয় না। সময় সব কিছু উত্তর দেয়। নিজের হৃদয় ও সমস্ত শক্তি দিয়ে এই দেশের মানুষের জন্য লড়ে যাবেন তিনি। সেই শপথই নিয়েছি। আমার ফাউন্ডেশনের প্রত্যেকটি টাকা দুর্গত মানুষের সাহায্যের কাজে ব্যয় করা হয়। অসহায় মানুষের প্রাণ বাঁচানো হয় সেই অর্থে। যে সব ব্র্যান্ডের হয়ে তিনি কাজ করেন, তাদেরও বলেছেন তাঁর পারিশ্রমিকের টাকা যেন অসহায় মানুষের সাহায্যের স্বার্থে ব্যয় করে তারা। বিগত কয়েকদিন অতিথির সঙ্গে ব্যস্ত ছিলেন তাই অনুপস্থিত ছিলেন। এখন আবার ফিরেছেন তিনি। মানবিকতার স্বার্থে ফের কাজ করতে তিনি তৈরি। তাঁর যাত্রা চলতে থাকবে।”

Related Articles

Back to top button