দেশনিউজ

ভয়াবহ আগুনের কবলে মুম্বইয়ের মুলুন্ড অঞ্চলের বেসরকারি হাসপাতাল! সরানো হল রোগীদের

Advertisement

মুম্বাইঃ ভয়াবহ আগুনে পুড়ে গেলো হাসপাতাল। গতকাল রাতে মুম্বইয়ের মুলুন্ড অঞ্চলের একটি বেসরকারি হাসপাতালে আগুন লাগে। আগুন লাগতে না লাগতেই মুহূর্তের মধ্যেই হাসপাতাল থেকে ৪০ জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়, এই ঘটনায় ঘটনাস্থলেই শ্বাসরুদ্ধ হয়ে মারা গিয়েছেন এক জন।

সূত্রের খবর এদিন সকালে জেনারেটরে আচমকা আগুন লেগে যায়। এর পরেই আগিন নিয়ন্ত্রনে আনতে আসেন দমকল কর্মীরা। বহু চেষ্টার পর আগিন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়, মনে করা হচ্ছে বিদ্যুৎ বিভ্রাটের কারণে বহুক্ষণ জেনারেটর চালানো থেকেই এভাবে আগুন লেগেছে।

অন্য দিকে গতকাল সপ্তাহের শুরুতেই কার্যত থমকে গিয়েছিলো বাণিজ্যনগরী মুম্বই। বিদ্যুৎ বিপর্যয় ঘটেছ বাণিজ্যনগরীতে। যার ফলে থমকে গিয়েছিল জীবনযাত্রা। মুম্বই, নবি মুম্বইয়ের গোটা এলাকা কার্যত বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। গ্রিট বিকল হয়ে যাওয়ার ফলে চরম বিপর্যয়ের মুখে পড়ে গোটা বাণিজ্যনগরী। শুধু শহরে নয় মুম্বইয়ে শহরতলিতেও এর প্রভাব পড়ে। কার্যত ট্রেন চলাচল বিদ্যুৎ বিভ্রাটের কারণে স্তব্ধ হয়ে গিয়েছে।

বন্ধ হয়ে যায় রাস্তারই ট্রাফিক সিগন্যাল।  মুম্বইয়ের বিদ্যুৎ দপ্তর বা BEST-এর তরফ থেকে জানানো হয়েছে যে, টাটার গ্রিড বিকল হয়ে যাওয়ার ফলে বিদ্যুৎ বিভ্রাট ঘটেছে গোটা মুম্বই শহরে। যার ফলে লক্ষ লক্ষ শহরবাসী কার্যত নাকাল হয়ে পড়েছে। আর এর মাঝে মুলুন্ডের অ্যাপেক্স হাসপাতালও গতকাল দিনভর বিদ্যুৎবিভ্রাটের ফাঁদে পড়ে। আইসিইউ সিসিইউ চালু রাখতে চালিয়ে রাখতে হয় জেনারেটর। আর এই সমস্যার মধ্যেই আবার আগুন লাগার ঘটনা ঘটে।

Tags

Related Articles

Back to top button