বলিউডবিনোদন

অবশেষে করোনা মুক্ত কনিকা কাপুর, ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: চিকিৎসকদের প্রচেষ্টায় অবশেষে করোনা ভাইরাসের প্রকোপ থেকে কনিকা কাপুর মুক্তি পেলেন বলে। বারবার টেস্ট করেও গায়িকার দেহে ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসায় আশঙ্কিত হয়ে পড়েন চিকিৎসকেরা, তবে বর্তমানে বিপদ কেটে গিয়েছে এমনটাই দাবী হাসপাতাল কর্তৃপক্ষের।

Advertisement

বিগত ১৫ই মার্চ লন্ডন থেকে ফেরার পরই এরকম জোর করেই করোনা টেস্ট করা হয় কনিকার দেহে। রিপোর্ট পজিটিভ এলেও তা মানতে রাজি হননি গায়িকাসহ তার পরিবার। এরপর দ্বিতীয়বারের জন্য টেস্ট করে একই ফলাফল ধরা পড়লে গত ২০ই মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

যদিও এই সিদ্ধান্তে খুবই অখুশি ছিলেন কনিকা। হাসপাতালের পরিবেশের সঙ্গে নিজেকে একেবারেই মানিয়ে নিতে পারেননি যে কারনে স্বাস্থ্যকর্মীদের সঙ্গে খারাপ আচরন করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এছাড়াও কনিকার সেলিব্রিটি সুলভ আচরনে তিতিবিরক্ত ছিলেন চিকিৎসকরাও, তার আবদার মানতেই কালঘাম ছুটে যেত স্বাস্থ্যকর্মীদের।

Advertisement

এরপরও তিনবার করোনা টেস্টে তার রিপোর্ট পজিটিভই আসে কাজেই হাসপাতালে চিকিৎসাধীন থাকতে হয় আরও বেশকিছু দিন। অবশেষে ষষ্ঠ পরীক্ষাটিতে রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তির নিশ্বাস ফেলেছেন চিকিৎসকরা। যদিও এখনই তিনি পাবেন না ছুটি। আরও একটি ফাইনাল টেস্টের পরই তাকে হাসপাতাল থেকে ডিসপোজ করে দেওয়া হবে।

Related Articles

Back to top button