টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

বিদায় পর্বে মন খারাপে চোখে জল তৃণার, আবেগপূর্ণ মুহূর্ত ভাইরাল

৪ঠা ফেব্রুয়ারি আমাদের সকলের প্রিয় তৃণা এবং নীলের বিবাহ সম্পন্ন হল। তৃণা এবং নীল টলিউডের অন্যতম সেরা জুটি। এই ৪ ঠা ফেব্রুয়ারি তাদের ভালোবাসা বিবাহের পরিনতি পেল। বিয়ের আগে এনগেজমেন্ট,সঙ্গীত,মেহেন্দি ইত্যাদি বিভিন্ন অনুষ্ঠানে মেতে উঠেছিল তারা। সেসব অনুষ্ঠানগুলোতে কিছুটা পাশ্চাত্যের ছোঁওয়া ছিল। তবে আসল বিবাহ অনুষ্ঠানটি সম্পূর্ণ বাঙালির রীতি-নীতি মেনেই সম্পন্ন হয়। আর বর এবং বউয়ের পোশাকও ছিল বাঙালিয়ানায় ভরপুর। তৃণা এবং নীল দুজনকেই অসাধারণ লাগছিলো বিয়ের সাজে।

এই রোমান্টিক দম্পতির বিবাহ সম্পন্ন হলো তাপসিয়ার অর্কিড বিল্ডিংয়ে। বিভিন্ন টলিউড তারকারা তাদের নতুন দাম্পত্য জীবনের শুভেচ্ছা জানাতে তাদের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিল। অসংখ্য বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সকলেই তাদের বিবাহ অনুষ্ঠানে আনন্দে মেতে উঠেছিল। প্রথমে রেজিস্ট্রির মাধ্যমে তাদের বিবাহ সম্পন্ন হয়, তারপরে বিভিন্ন বাঙালির রীতি-নীতি অর্থাৎ সাত পাকে বাঁধা সিঁদুর দান ইত্যাদি সংগঠিত হয়।

তাদের বিবাহ অনুষ্ঠানে প্রত্যেকটা মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়াতে দেখা যাচ্ছে। তৃণা এবং নীল দুজনেই তাদের বিবাহ মঞ্চ থেকে ভক্তদের উদ্দেশ্যে বেশকিছু বক্তব্য প্রকাশ করে। খুব আনন্দে খুব সুন্দর ভাবে তাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। তাদের বিবাহ অনুষ্ঠানের প্রতিটা আপডেট আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি।

বিয়ের পরে বন্ধুবান্ধবদের নিয়ে বসে ছিল বাসর রাত। বাসরের জমিয়ে আড্ডা গান সবকিছুই হয়। বাসর রাতে তৃণা তার স্বামী নীল এর উদ্দেশ্যে “তু জানে না” হিন্দি গান গেয়ে ওঠে। আবার অন্যদিকে নীল তার স্ত্রী তৃণাকে ” তু বাস দে দে মেরা সাথ” গানটি ডেডিকেট করে। দারুন আনন্দে মজাতে যেন এক রূপকথার মতো তাদের বিবাহ সম্পন্ন হয়। বাসর রাতের পর সকলের মধ্যে তৃণার জীবনেও আসে সেই মুহূর্তেই তার নিজের বাড়ি ছেড়ে শ্বশুরবাড়ি যাওয়ার পালা। তৃণার বিদায়ের সময়ে তোর সকল পরিবার বেশ আবেগপ্রবণ হয়ে ওঠে এবং তৃণা নিজেও আবেগপ্রবণ হয়ে যায়। তার মন খারাপের সুর ঠিক যেন তার স্বামী নীলের কাছে পৌঁছে যায়। তৃণার আবেগপ্রবণ অবস্থা ভালো মতো সামলয় নীল। তাই বিদায়ের সমস্ত মুহূর্তই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button