বলিউডবিনোদনমিউজিক

Sidharth Shukla: সিদ্ধার্থের প্রথম জন্মবার্ষিকীতে পরিবারের তরফ থেকে ফ্যানেদের জন্য বিশেষ উপহার

×
Advertisement

২ সেপ্টেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তাঁর মৃত্যু কোনোভাবে মেনে নিতে পারেননি অনুগামীরা। তাঁর মৃত্যুটা মেনে নিতে কিছুটা সময় লেগেছে তাঁর পরিবার ও ফ্যানেদের। মডেলিং থেকে অভিনয়, শরীরচর্চাতেও তাঁর জুড়ি মেলা ভার ছিল এই অভিনেতার। সিদ্ধার্থ বহু বছর টেলিভিশনের পরিচিত মুখ হলেও অভিনেতার ভিতরটা কেমন ছিল তা অনেকেই জানতেননা। তবে ২০১৯ সালে বিগ বস ১৩তে সিদ্ধার্থকে খুব কাছ থেকে দেখেছে গোটা ভারতবাসী। এইখানে দেখেছি আমরা এই অভিনেতা
বাইরে থেকে যতটা কঠিন মনের ভিতর থেকে ঠিক তততাই নরম ছিলেন ।

Advertisement

ছোটপর্দার অভিনেতা হলেও তাঁর ফ্যান ফলোয়িং কম ছিলনা যা সত্যিই যেকোনও সুপারস্টারের কাছেও বেশ ঈর্ষণীয়।  বিগ বস সিজন ১৩-এর বিজয়ী সিদ্ধার্থ সবমিলিয়েই ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। সম্প্রতি তাঁর পরিবারের তরফ থেকে জানা গিয়েছে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের একটা স্বপ্ন পূরণ বাকি রয়ে গেছে। অভিনেতার পাশাপাশি তিনি হতে চেয়েছিলেন একজন ব়্যাপার। এমনকি তিনি একটি ব়্যাপ সং রেকর্ডও করেছিলেন তিনি। 

আগামী ১২ ডিসেম্বর সিদ্ধার্থ শুক্লার জন্মদিন। এই দিন সেই ব়্যাপ সং মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন তাঁর পরিবার। এই বছরের শুরুর দিকেই নাকি তিনি সেই একটি ব়্যাপ গান রেকর্ড করেছিলেন সিদ্ধার্থ। পরিবার সূত্রে জানা যাচ্ছে তিনি ব়্যাপ সং গাইতে পারেন কিনা, সেই জন্য একটি পরীক্ষা করে দেখছিলেন তিনি। সেই রেকর্ডিং যত্ন করে তুলে রেখেছেন তাঁর পরিবার। এই গান রিলিজ করে অভিনেতার প্রথম জন্মবার্ষিকী উদযাপন করতে চান তাঁর পরিবার। এই ব়্যাপের লিরিক্স লিখেছেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিলের ভাই শেহবাজ বাদশা। এই গানটি মুক্তি পাবে জি স্কিলজে। একাধিক পাঞ্জাবী হিট গান তৈরি করেছেন তাঁরা। এই খবর চাউর হতেই অনুগামীরা অধীর আগ্রহী এই নতুন র‍্যাপ গান শোনার জন্য।

Advertisement

Related Articles

Back to top button