বলিউডবিনোদন

Manoj Patil attempts suicide: প্রাক্তন মিস্টার ইন্ডিয়া আত্মঘাতীর চেষ্টা, কাঠগড়ায় অভিনেতা সাহিল খান

বলিউডে ফের দুঃসংবাদ! এখনো সিদ্ধার্থ শুক্লর মৃত্যু শোক কাটতে না কাটতে বৃহস্পতিবার সকালে ফের খারাপ খবর। ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া তথা বডি বিল্ডার মনোজ পাতিল। বৃহস্পতিবার সকালে আশঙ্কাজনক অবস্থাতে তড়িঘড়ি করে তাঁকে মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাতিলের বয়স মাত্র ২৯, কেন তিনি হঠাৎ করে এই সিদ্ধান্ত নিলেন, কেনই বা তিনি মৃত্যুর পথ বেছে নিলেন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই মনোজ পাতিলের মুম্বাই পুলিশ যান৷ ইতিমধ্যে মনোজের হাতের লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে পুলিশ। আর মিস্টার ইন্ডিয়ার আত্মহত্যার কারণ খুঁজে পান।

অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন তিনি। মুম্বইয়ের ওশিয়ারার বাসিন্দা মনোজ পাতিল । মিস্টার ইন্ডিয়ার পরিবারের দাবি, গতকাল রাতে ঘুমতে যাওয়ার সময়ই একাধিক ঘুমের ওষুধ খান তিনি। সকালে অনেক ডাকাডাকির পরেও তিনি ঘুম থেকে উঠছিলেন না। এরপরেই পরিবারের সকলেরসন্দেহ হয়। এরপর দরজা ভেঙে ঘরের মধ্যে মনোজকে অচেতন অবস্থাত পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে আর দেরী না করে পরিবারের লোকরা তাঁকে মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি করেন।

সুইসাইড নোটটিতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে নিজের সম্মানহানির অভিযোগ করেছেন মনোজ পাতিলকে ।তিনি লিখেছেন সোশ্যাল মাধ্যমে নানা ভাবে তাঁর সম্মানহানি করেছেন সাহিল খান। যার জেরে তিনি মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। সেজন্যই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন। ওই সুইসাইট নোট ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও একটি অডিয়ো বার্তা পোস্ট করেছেন মনোজ পাতিল।

Related Articles

Back to top button