টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai: ‘সুন্দরী কমলা’ গানে জমিয়ে নাচ সকলের প্রিয় মিঠাইরানীর! সৌমিতৃষার নাচের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

দর্শকদের ভালোবাসায় আর গোপালের আশীর্বাদে মোদক পরিবারের বড় বৌমা মিঠাইরানী আর বড় ছেলে সিদ্ধার্থ এখন ব্যাপক জনপ্রিয়। আর মিঠাই-সিড থুরি তুফান মেল আর উচ্ছেবাবুর খুনসুটি, ঝগড়া আর ভালোবাসার দৈলতে মিঠাই ধারানাহিক টানা ৬ মাসের বেশি সময় ধরে বেঙ্গল টপার। এই ধারাবাহিকে যেমন প্রাণোচ্ছল মিঠাইরানি তেমনটাই বাস্তবেও একই রকম। অভিনেত্রী সৌমিতৃষা নিজের অভিনয় আর মিষ্টতা দিয়ে সকলের প্রিয় হয়ে উঠেছেন। প্রতিদিন এখন দর্শকের মিঠাই দেখা চাই চাই।

সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাবে সক্রিয় সকলের প্রিয় মিঠাই। আর সেখানেই ধারাবাহিকের শ্যুটিং এর নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন। এই ধারাবাহিকের দৌলতে অভিনেত্রী ব্যপক জনপ্রিয়তা পেয়েছেন। তাই এখন সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামীর সংখ্যাও ব্যাপক। তাই নিজের অনুগামীদের জন্য নানান ছবি আর ভিডিয়োএ পাশাপাশি একাধিক রিল ভিডিও শেয়ার করে থাকেন। অনেকে সৌমিতৃষাকে রিল ক্যুইন বলে থাকেম। যদিও অভিনেত্রীর রিল ভিডিয়োতে এখনো উচ্ছেবাবুর দেখা পাওয়া যায়নি। আসলে সিড ধারাবাহিকের মত বাস্তবেও হৈ-হুল্লোড় থেকে একটু দূরে থাকে। আর সোশ্যাল মিডিয়াতে বেশ একটা সক্রিয় নয়।

তবে সিড না থাকলেও মোদক পরিবারের বাকি সকলকে নিয়ে মাঝে মধ্যেই রিল ভিডিওতে দেখা মেলে মিঠাই রানীর। এমনকি বাদ পড়েননা ঠাম্মিও। মিঠাইয়ের  কখনো নাচ তো কখনো মজার ভিডিও দেখতে ভিড়ও জমে অনেকের। সম্প্রতি পুজোয় মিঠাইয়ের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করা করেছে। তবে জি বাংলার অফিসিয়াল পেজ থেকে মিঠাই ওরফে সৌমিতৃষার একটি সুন্দর নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। যেটা শেয়ার হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

একনজরে দেখে নেওয়া যাক। এই ভিডিয়োতে লাল পেড়ে হলুদ শাড়ি পরে সাথে গয়না আর সুন্দর কফে পুজোর সাজেই ‘সুন্দরী কমলা’ গানে নিজের মতো করে নাচতে দেখা যাচ্ছে মিঠাইকে। এই ভিডিয়োটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়তে শুরু হয়েছে। অভিনয়ের পাশাপাশি নাচেও অভিনেত্রী অতুলনীয় তা নিঃসন্দেহে বলা যেতেই পারে। এই ভিডিয়োতে অভিনেত্রীর ফ্যানেরা ভিডিও দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অনেকে উচ্ছেবাবুর সাথে একটা রিল ভিডিও দেখার জন্য একাধিক অনুরোধ করেছেন।

Related Articles

Back to top button