×
বলিউডবিনোদন

শ্রীদেবীর সৌন্দর্যে পাগল ছিলেন সবাই, তবু বিয়ে করলেন দুই সন্তানের বাবাকে, জানুন কারণ

বলিউডে অভিনয়ের সময় শ্রীদেবী যখন একেবারে নিজের অভিনয়ের একেবারে চরমপর্যায়ে রয়েছেন সেই সময় বনি কাপুর তাঁকে বিবাহ করেন

Advertisement

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে সুন্দরী কয়েকজন অভিনেত্রীর মধ্যে একজন হলেন শ্রীদেবী। আসলে দক্ষিণ ভারতের মানুষ হলেও শ্রীদেবী কিন্তু বলিউডে নিজের একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছিলেন। তবে, সিনেমা জগতে একটা কথা প্রচলিত আছে যে, সিনেমা জগতের সঙ্গে যারা জড়িত তারা সাধারণত তাদের সহ অভিনেতা-অভিনেত্রীদের বিবাহ করে থাকেন। এরকমটা এর আগেও হয়েছে এবং এখনো হচ্ছে। ঠিক এই কারণেই এখনো ভারতের বহু অভিনেতা অভিনেত্রী এমন রয়েছেন যারা একাধিক বিবাহ করেছেন। বলিউডে এরকম উদাহরণ এর আগেও ছিল এবং এখনও রয়েছে।

Advertisement

এছাড়াও এমন অনেকে আছেন যারা নিজের থেকে অনেক বয়সে বড় মানুষের সাথে বিবাহ করেছেন। করিনা কাপুর খান থেকে শুরু করে আরো অনেক অভিনেতা অভিনেত্রী এমন আছেন যারা এরকম করেছে। তবে, শ্রীদেবীর জীবন কাহিনী এর থেকে বেশ অনেকটা আলাদা। তিনি কিন্তু নিজের জীবনে নিজের থেকে বয়সে অনেক বড় একজন কে বিয়ে করেছিলেন এবং যখন তিনি বিয়ে করেছিলেন সেই সময় ওই ব্যক্তি দুই সন্তানের পিতা ছিলেন। আমরা কথা বলছি বনি কাপুরকে নিয়ে।

আজকের দিনে হোক কিংবা আগেকার দিনে, শ্রীদেবী নিজের সৌন্দর্যের মাধ্যমে বলিউডের বহু তারকাকে একেবারে মাতোয়ারা করে দিয়েছিলেন। অনেকেই তার জন্য ছিল পাগল। তিনি বলিউডে এত হিট সিনেমা দিয়েছেন, সেই সংখ্যাটা হয়তো গুনে বলা যাবে না। শ্রীদেবীর সৌন্দর্যের জন্য সকলেই তাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু, শ্রীদেবী বলিউডের কোন অভিনেতাকে বিবাহ করার সিদ্ধান্ত নেন নি। বরং তিনি দুই সন্তানের পিতা বনি কাপুরকে বিয়ে করেছিলেন। যে সময় তিনি তাকে বিয়ে করেন, সেই সময় বয়সে বনি কাপুর শ্রীদেবী থেকে অনেক বড় ছিলেন। তবে বিয়ের সময় যে এই বিষয়টা তিনি জানতেন না এরকমটা নয়। বনি কাপুর আগেই নিজের পূর্বজীবনের কথা জানিয়ে দিয়েছিলেন শ্রীদেবীকে। কিন্তু এই সমস্ত কথা জানার পরেও শ্রীদেবী বনি কাপুরকে বিবাহ করেছিলেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি বনি কাপুর সিনেমা জগতের অত্যন্ত বড় একজন নাম। তবে, বনি কাপুর কিন্তু বলিউডের সঙ্গে খুব একটা ভালো ভাবে জড়িত নয়। বরং তিনি দক্ষিণী সিনেমা অর্থাৎ টলিউডের সঙ্গে বেশি জড়িত। বলিউডে অভিনয়ের সময় শ্রীদেবী যখন একেবারে নিজের অভিনয়ের একেবারে চরমপর্যায়ে রয়েছেন সেই সময় বনি কাপুর তাঁকে বিবাহ করেন। তাদের দুজনের প্রেম করে বিবাহ হয়। বছর কয়েক আগে শ্রীদেবীর স্বর্গবাস হয়েছে। এই মুহূর্তে বনি কাপুর একাই জীবন যাপন করেন।

Related Articles

Back to top button