×
বিনোদনবলিউড

মির্জাপুরের কালীন ভাইয়ার বাড়ির কাজের লোকের বোল্ড লুক দেখলে ঘুম উড়বে সকলের, রইল ছবি

Advertisement

ওয়েব সিরিজের দুনিয়ায় অ্যামাজন প্রাইমের ‘মির্জাপুর’ অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজ দর্শকদের মধ্যে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল শুরু থেকেই। এই সিরিজের প্রতিটি অভিনেতা-অভিনেত্রীরা রীতিমতো প্রশংসিত হয়েছেন নিজেদের অভিনয়ের জন্য। আর তাদের মধ্যে অন্যতম হলেন পঙ্কজ ত্রিপাঠী। কালীন ভাইয়ার চরিত্রে তার অভিনয় রীতিমতো নজর কেড়েছিল সকলের। তবে সম্প্রতি পর্দায় নিজের বাড়ির কাজের লোকের জন্য চর্চায় কালীন ভাইয়া।

Advertisement

‘মির্জাপুর’এ কালীন ভাইয়ার বাড়ির কাজের লোক রাধিকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী প্রশংসা শর্মাকে। তার অভিনয়ও যথেষ্ট প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। পর্দা এনাকে ঠিক যেভাবে দেখা গিয়েছিল বাস্তবে তিনি তেমনটা একেবারেই নন, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে। বাস্তবে তিনি যথেষ্ট বোল্ড একজন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তিনি যথেষ্ট অ্যাক্টিভ নেটমাধ্যমের পাতায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী প্রশংসা শর্মা প্রায়ই নিজের একাধিক বোল্ড ফটোশুটের ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি নেটদুনিয়ায় তার বেশকয়েকটি ছবি ভাইরাল হয়েছে। ‘মির্জাপুর’ ছাড়াও আরও একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন প্রশংসা। ‘অফিস অফিস’, ‘ফোর মোর শটস্ প্লিজ’এর মতো একাধিক ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে প্রশংসাকে। ইতিমধ্যেই অভিনেত্রী হিসেবে দর্শকদের মনে নিজের একটা আলাদা জায়গা বানিয়ে ফেলেছেন তিনি। বর্তমানে তার শেয়ার করা যেকোনো পোস্ট তার অনুরাগীদের মাঝে ভাইরাল হতে বিশেষ সময় লাগে না।

Related Articles

Back to top button