গরমা গরমবলিউডবিনোদন
Trending

কঙ্গনার পাল্টা গর্জন: ”মুভি মাফিয়ারা আমায় শেষ করে দিলেও, সেখান থেকেই শুরু হবে আমার’

Advertisement

শিবসেনার সঙ্গে কঙ্গনার সংঘাত তুঙ্গে। কখনো মহারাষ্ট্র সরকারের কটূক্তি তো কখনো কঙ্গনা রানাউতের জোরাল মন্তব্য, এই দুইয়ে মিলে এক বীভৎস আকার নিচ্ছে প্রতিদিন। কখনো কঙ্গনা বলিউডের উপর চাপা আক্রোশ উগড়ে দেন তো কখনো মুম্বাই পুলিশের স্বেচ্ছাচারিতা নিয়েও আঙ্গুল তলেন অভিনেত্রী। ব্যাস, এরপরেই বেকে বসে মহারাষ্ট্র সরকার। মুম্বাই না আসার হুমকি দেওয়ার পাশাপাশি কঙ্গনার অফিস তছনছ করার মত বীভৎস অরাজকতার প্রসঙ্গ একের পর এক উত্থিত হতে শুরু করে। এমনকি কঙ্গনাকে দেশদ্রোহী-র তকমাও দেওয়া হয়। ইতিমধ্যে শিবসেনা কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহের মামলা ঠোকেন। কঙ্গনা যদি মুম্বাই পুলিশের কাছে মাথা নত করেন তবেই মিলবে প্রবেশের অনুমুতি।

ঠিক এরপরেই কঙ্গনাকে দেওয়া হয় ওয়াই ক্যাটাগরির মত টাইট সিকিউরিটি, এমনকি কঙ্গনার বাড়ির সামনে মোতায়েন করা হয় সিআরপিএপ-এর স্পেশাল টিম। শত আঘাত-প্রতিঘাত আসার পরেও কঙ্গনা দমে যাননি। শেষ থেকে শুরু করার দাবি জানান কঙ্গনা। এদিন, কঙ্গনা ট্যুইট করে জানান, “মুভি মাফিয়ারা হয়ত বর্তমানে নিজেদের ক্ষমতাশালী বন্ধুদের সাহায্যে আমার মুখ ভেঙে দিতে পারে। ভেঙে দিতে পারে আমার বাড়িঘর। এতে হয়ত তাঁদের সামান্য কিছুক্ষণ খুশি হতে পারে। কিন্তু শেষ থেকেই আবার নতুন করে শুরু হবে আমার। আমি আরও শক্তিশালী হয়ে উঠব।”

মুম্বাই পুলিশকে মুভি মাফিয়া বলেই তোপ দাগেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। গত সোমবার একের পর এক টুইট করে মহারাষ্ট্র, মুম্বই পুলিস এবং বিএমসির বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত। চলুন দেখে নিই কঙ্গনার ট্যুইট।

Tags

Related Articles

Back to top button