টলিউডবিনোদন

সন্তান জন্ম দেওয়ার আগের মুহূর্তে শুভশ্রীর খুশির নাচ, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

ধূসর রঙের বডিকন নিয়ে সেক্সি মাম্মার নাচ কতজন দেখেছেন? যারা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তাঁরা নিশ্চয় মিস করেননি। কি তাই তো? না আজ আমরা শুধু সেক্সি মাম্মা শুভশ্রীর নাচ নিয়ে কথা বলব না, সন্তান আসার আগের মুহূর্ত আর পরের মুহূর্ত নিয়ে একটু খোলামেলা আলোচনা করবো।

২০১৮-র মে’মাসে বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এরপর ২০২০ র ১১ মে নতুন অতিথি আসার খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন এই জুটি। এই ব্যপারে, শুভশ্রী একটি সাক্ষাৎকারে জানান, “আমার মা আর শাশুড়িকে এত খুশি হতে আগে কখনও দেখিনি।”

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

এরপর করোনাকে মাথায় নিয়ে যুদ্ধ জয় করলেন অভিনেত্রী। শনিবার দুপুরে এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভালবেসে সদ্যজাতর নাম রাখলেন ‘য়ুভান’। সন্তান আসার আগের প্রতিটা মুহূর্ত শেয়ার করেছিলেন অভিনেত্রী। কখনো চকলেট খয়ার ভিডিও, তো কখনো মর্নিং ওয়াকের ভিডিও তো কখনো সেই খুশির নাচের ভিডিও। তাঁদের মিষ্টি রসায়ন ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Planet Bangla (@tollyplanetbangla) on

প্রসঙ্গত, সবসময় হাসিখুশি থাকতেই পছন্দ করেন সেক্সি মাম্মা শুভশ্রী। এই মাসগুলো সবসময় হাসি মুখেই কাটিয়েছিলেন। সঠিক সময় খাবার খেয়েছেন আর সোশ্যাল ডিস্টেন্সিং ভীষণ ভাবে মেইন্টেইন করেছিলেন। পরিচালক রাজের প্রসঙ্গে শুভশ্রীকে জিজ্ঞাসা করতে তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “ শুভকে আরও আগলে রাখছি। চারিদিকে যা অবস্থা। একটু চিন্তা হচ্ছে, তবে আমাদের দুই মা’ই খেয়াল রাখছে ওর। তা ছাড়া খাওয়াদাওয়ার ব্যাপারে ও এমনিতেই সচেতন। এখন দেখছি আরও বেশি করে নিজের দিকে নজর দিচ্ছে।”
চলুন আরও একবার দেখে নিই শুভশ্রীর সেই শুভক্ষণের ছবি।

Tags

Related Articles

Back to top button