বলিউডবিনোদন

ভেঙে দিত সলমান, শাহরুখদের রেকর্ড, সিনেমা হলে মুক্তি পেলে ‘দিল বেচারা’র আয় হত ২০০০ কোটি

সিনেমাটিতে সুশান্ত দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন। মাত্র একদিনেই সিনেমাটির ভিউ হয় ৯৫ মিলিয়ন।

Advertisement

মাত্র ৩৪ বছর বয়সে পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ২৪শে জুলাই হটস্টারে মুক্তি পেয়েছে তার অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারা’। মুকেশ ছাবড়া পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন সঞ্জনা সাঙ্ঘি, স্বস্তিকা মুখার্জি, শাশ্বত চট্টোপাধ্যায় এবং আরও অনেকে।

সুশান্ত অনুগামীরা শেষবারের জন্য প্রিয় নায়ককে দেখে চোখের জল আটকে রাখতে পারেনি। সিনেমায় তিনি যেন দেখিয়ে গিয়েছেন কীভাবে জীবনকে ভরপুর উপভোগ করতে হয়। জানা গিয়েছে, হটস্টারে একসাথে এতো মানুষ সিনেমাটিকে দেখেছেন যে কিছুক্ষণের জন্য ক্র‍্যাশ করে গিয়েছিল হটস্টার।

সিনেমাটিতে সুশান্ত দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন। মাত্র একদিনেই সিনেমাটির ভিউ হয় ৯৫ মিলিয়ন। উল্লেখযোগ্য, ভারতে সিনেমার টিকিটের দাম ২০০ টাকা। সেই দিক দিয়ে হিসাব করতে গেলে সিনেমাটি হলে মুক্তি পেলে শুধুমাত্র ওপেনিং শোতেই আয় হত প্রায় ২ হাজার কোটি টাকা।

অন্যদিকে সিনেমা রিভিউ ওয়েবসাইট আইএমডিবিতে এই সিনেমাটি ১০ এর মধ্যে পেয়েছে ৯.৯। “দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স” এর অনুকরণে তৈরি সিনেমাটি ভেঙে দিয়েছে সব হিন্দি সিনেমার রেকর্ড। শুধু তাই নয় এটি পেছনে ফেলেছে “অ্যাভেঞ্জার্স – এন্ডগেম’ কেও।

গত ১৪ই জুন বান্দ্রার বাড়ি থেকে পাওয়া গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। তারপর থেকেই অভিযোগের আঙুল উঠেছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। যদিও এখনও পর্যন্ত এই ঘটনার তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। অন্যদিকে তার বাবা আত্মহত্যার প্ররোচনা দেওয়াসহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close