বলিউডবিনোদন

পিতৃমাতৃহীন অসহায় তিন শিশুর দত্তক নিলেন বলিউড অভিনেতা সোনু সুদ

Advertisement

করোনা ভাইরাসের কারণে কেন্দ্রীয় সরকার হঠাৎ লকডাউনের ফলে বহু পরিযায়ী শ্রমিক নিজেদের ঘরে ফিরতে পারেনি। ফ্রিজ শ্রমিকদের বাস -ট্রেন সঙ্গে জল এবং খাবারের ব্যবস্থা করে দিয়েছিলেন বলিউডের বিখ্যাত অভিনেতা সোনু সুদ। এছাড়া ওই লকডাউনের জেরে যারা বিধ্বস্ত অবস্থায় দিন কাটাচ্ছেন তাদের পাশে দাঁড়িয়েছেন এই অভিনেতা। যেমন কিছুদিন আগেই হায়দ্রাবাদের ২৬ বছরের বয়সের এক তথ্যকর্মী এই পরিস্থিতির মধ্যে চাকরি হারানোর জন্য সবজি বিক্রি করছিল। সেই দেখে তিনি তাকে একটি চাকরির প্রস্তাব দেন।

সম্প্রতি তিনি ফের নজর কাড়লেন একটি সেবামূলক কাজ করে। তিনটি অনাথ বাচ্চাকে দত্তক নিলেন তিনি। তেলেঙ্গানার এই তিনটি বাচ্চার বাবা মারা গিয়েছেন এক বছর আগে এবং মা মারা গিয়েছে কিছু দিন আগে। এই তিনজনের মধ্যে যে বড় সেই অন্য দুজনের দেখা-শোনা করছে। এই দুর্দশার কথা সোনুকে টুইট করেন রাজেশ করনাম বলে একজন ইউজার। তিনি লেখেন, “তেলঙ্গনার ইয়াদারি ভুবনগিরি জেলার তিন শিশু তাদের বাবা-মাকে হারিয়েছে। ওদের আর কেউ নেই। ওদের মধ্যে যে বড় সে কোনওক্রমে অন্যদের দেখভাল করছে। ওরা অনাথ হয়ে গিয়েছে। ওরা আপনার সাহায্যপ্রার্থী। অনুগ্রহ করে ওদের পাশে দাঁড়ান”।

রাজেশ করনাম একটি ভিডিও শেয়ার করেন। সেখানে জানা গিয়েছে, তিনজনের মধ্যে যে বড় সে সোনুকে উদ্দেশ্য করে বলে তার সাহায্যের হাত বাড়িয়ে দিতে তাদের দিকে। তাদের পাশে দাঁড়ানোর মতো কেউ নেই। এছাড়াও আটমাকুরের নয় বছরের শিশু মনোহরকে ভিডিওতে বলে, “সোনু সুদ আঙ্কেলের সাহায্যের ভিডিও আগে অনেকবার দেখেছি। এমন কোন আঙ্কেল কি আমাদের উদ্ধার করতে আসতে পারেনা। আমি চিকিৎসক হয়ে গরিবের সেবা করতে চাই”।

এই ভিডিও বলিউড অভিনেতার নজর কাড়ে এবং সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাদের দিকে। তিনি স্পষ্ট জানান এই তিনটি শিশু এখন আর অনাথ নয়। ওদের দায়িত্ব এখন আমার। এই অভিনেতা এর মাধ্যমে আবার মন জয় করেছে বহু মানুষের।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close