Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

অনুব্রত মণ্ডলকে শোকজ করল নির্বাচন কমিশন

নির্বাচন কমিশন জানিয়েছে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে একাধিক রিপোর্ট জমা পড়েছে তাদের কাছে।

×
Advertisement

প্রথমে মমতা কে দিয়ে শুরু। এবারে তার দলের যোগ্য সঙ্গী অনুব্রত মন্ডলকেও দেখতে হলো শোকজ নোটিশ। আজকে অর্থাৎ মঙ্গলবার ১১ টার মধ্যেই উত্তর দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাকে। যদিও অনেকদিন ধরেই অনুব্রত কে নজরে রেখেছিল কমিশন।

Advertisement

আপনারা সকলেই জানেন অনুব্রত মণ্ডলের একের পর এক ঠোঁট কাটা মন্তব্য নির্বাচনের ক্ষেত্রে অনেক সময় মেডিসিনের কাজ করে তৃণমূলের কাছে। এর আগে চড়াম চরাম , আবার কখনো গুড় বাতাসা নিয়ে একাধিক ভোকাল টনিক দিয়েছেন অনুব্রত। আর এবারে তার বক্তব্য ছিল বিজেপিকে ঠেঙ্গিয়ে পগার পার করে দেওয়ার হুংকার।

এছাড়াও তার খেলা হবে স্লোগান এবং তার সাথে দেবাংশুর সুর সবে মিলে এখন মানুষের মুখে মুখে খেলা হবে আর খেলা হবে। কিন্তু নির্বাচন কমিশনের আবার এই ঠেঙ্গিয়ে পগারপার বলুন বা খেলা হবে কোনোটাই ঠিক মনের মত লাগেনি। তাই সরাসরি এবারে অনুব্রত মণ্ডলের কাছে কারণ দর্শানোর নোটিশ।

Advertisement

কিন্তু বীরভূমের কেষ্ট তো আর কাঁচা খেলোয়াড় নন। তিনিও তার বক্তব্যে নারাজ। সংবাদমাধ্যমকে দেওয়া বক্তৃতায় অনুব্রত বলছেন, এই কথাটির মনে আগে ডিকশনারি খুলে পড়ে নিন। তারপরে উত্তর দেবেন তিনি। তার পাশাপাশি নির্বাচন কমিশনকে অন্ধ ধৃতরাষ্ট্র বলেও দাবি করেছেন অনুব্রত। অন্যদিকে নির্বাচন কমিশন বলছে, অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে একাধিক রিপোর্ট আসছে নেতিবাচক। তাই তার বিরুদ্ধে এই ব্যবস্থা।

Related Articles

Back to top button