টলিউডবিনোদন

দুর্নিবারের রাজকীয় সঙ্গীত অনুষ্ঠানে তারকাদের মেলা, রইল অনুষ্ঠানের সমস্ত ছবি

Advertisement

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar saha) এবং তাঁর প্রেমিকা মীনাক্ষী মুখার্জি (Minakshi mukherjee)। এর আগে 2017 সালে রেজিস্ট্রি ম্যারেজ করে একসঙ্গে থাকতে শুরু করেন দুর্নিবার ও মীনাক্ষী। তিন বছর একসাথে থাকার পর আগামী 21 শে ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়বেন দুর্নিবার ও মীনাক্ষী। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে দুর্নিবার জানিয়েছেন, নিউটাউনের ‘স্বপ্নভোর’ রিসর্টে করোনা বিধিনিষেধ মেনে তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। 20 শে ফেব্রুয়ারি হল তাঁদের আইবুড়োভাত, সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান।

সঙ্গীত অনুষ্ঠানে একসঙ্গে ছবি তুললেন নববিবাহিত দম্পতি ইমন (Imon chakraborty) ও নীলাঞ্জন (Nilanjan Ghosh) এবং হবু দম্পতি দুর্নিবার ও মীনাক্ষী। ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেল ইমনের প্রাক্তন বয়ফ্রেন্ড গায়ক শোভন গাঙ্গুলী (shobhan Ganguly) ও তাঁর বান্ধবী স্বস্তিকা দত্ত (swastika dutta)-কেও। সব মিলিয়ে জমজমাট হয়ে উঠেছিল দুর্নিবার ও মীনাক্ষীর ‘দুর্নিবার’ সঙ্গীত অনুষ্ঠান। এদিন দুর্নিবারের মধ্যে কোনও স্টারডম ছিল না। তিনি নিজেই সঙ্গীত অনুষ্ঠানের তদারকি করছিলেন। তবে সম্পূর্ণ অনুষ্ঠানটির পরিকল্পনা করেছেন মীনাক্ষী। সঙ্গীত অনুষ্ঠানের ছবিগুলি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

21 শে ফেব্রুয়ারি বাঙালি মতে বিয়ের অনুষ্ঠান হবে। 23 শে ফেব্রুয়ারি হবে দুর্নিবার ও মীনাক্ষীর গ্র‍্যান্ড রিসেপশন। বিয়ে ও রিসেপশন, দুটি অনুষ্ঠানেই দুর্নিবার ও মীনাক্ষী সাজবেন সাবেক বাঙালি সাজে।

বাঙালি বিয়ের মেনুও হতে চলেছে নিপাট বাঙালি। বিয়ের অনুষ্ঠানের মেনুতে রয়েছে জিরা রাইস, মাটন কষা, চিংড়ি মাছের মালাইকারির মতো পদ। অপরদিকে রিসেপশনের মেনু সাজবে মোগলাই খানায়। থাকবে বিরিয়ানি, কাবাব, ফিরনি। বৌভাতের পরদিন সকালেই পাহাড় বা জঙ্গলে অপরিকল্পিত মধুচন্দ্রিমার জন্য বেরিয়ে পড়বেন নবদম্পতি।

পাঁচ বছর আগে ‘সারেগামাপা’-র প্রতিযোগী দুর্নিবারের জন্য মহিলারা একটি আলাদা ফ্যানবেস তৈরী করে ফেলেছিলেন। কিন্তু মীনাক্ষী সোশ্যাল মিডিয়ায় দুর্নিবারকে খুঁজে বের করে ফ্রেন্ডস রিকোয়েস্ট পাঠিয়েছিলেন। এই বন্ধুত্ব দুই বছরের মাথায় পরিণত হয়েছিল প্রেমে, পেয়েছিল আইনি স্বীকৃতি। এবার তাতে পড়তে চলেছে সামাজিক স্বীকৃতির সীলমোহর।

Related Articles

Back to top button