বলিউডবিনোদন

৩ মাসের ছেলেকে নিয়ে এলিফেন্ট ডে পালন করলেন অভিনেত্রী দিয়া মির্জা!



সদ্য মা হলেন অভিনেত্রী দিয়া মির্জা। তবে আজ নয়। দুমাস আগে মা হয়েছেন। ১৪ই মে দিয়ার আর ভৈরব রেখীর জীবনে আসে এই ছোট্ট সদস্য। ভালোবেসে ছেলের নাম রাখেন আভ্যান। ছেলের জন্মের দুমাস পত সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সাথে শেয়ার করেন। ছেলের হাতের মুঠোয় নিজের আঙুলের ছবি পোস্ট করে ছেলে হওয়ার কথা সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী। অভ্যান প্রিম্যাচিউর হওয়াতে কিছু শারীরিক সমস্যার কারণে হঠাৎ করে সিজার করার প্রয়োজন হয় অভিনেত্রীর। তাই অভ্যানের জন্মের পর তাকে রাখা হয়েছিল নিওনেটাল আইসিউতে ডাক্তারদের তত্তাবধানে। তাই দুমাস কোনো কথা বলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

তবে অভ্যানের জন্মের পর তার কোনো ছবি শেয়ার করেননি। তবে ‘ওয়ার্ল্ড  এলিফেন্ট ডে’-র দিন সোশ্যাল মিডিয়াতে নিজের অনুরাগীদের একটা ছোট্ট-মিষ্টি সারপ্রাইজ দিলেন অভিনেত্রী। প্রায় ৩ মাসের মাথায় এসে প্রথমবার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দিয়া। তবে কোনো ছবি পোস্ট নয়, ২৪ ঘন্টার ইনস্টা স্টোরিতে প্রথমে নিজের একটি গালে হাত দিয়ে বসে থাকার সেলফি শেয়ার করেছেন। তারপর শেয়ার করেছেন সাদা রম্পারে মিষ্টি অভ্যানের ছবি। পাশে রয়েছে হাতির প্রিন্ট। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা ওয়ার্ল্ড এলিফেন্ট ডে পালন করছি’। এরপর মিষ্টি অভ্যানের ছবি শেয়ার হতেই অনুগামীদের ভালোবাসা জানিয়েছেন।

অভিনেত্রী নিজের ইনস্টা স্টোরিতে এদিন কিছু বাচ্চা হাতির সঙ্গে নিজের একটি সুন্দর ছবি শেয়ার করে দিয়া লিখেছেন, ‘এই হাতির শিশুগুলোর সঙ্গে দেখা করার অভিজ্ঞতা তিনি কোনওদিন ভুলতে পারবেন না। ওরা এত মজা করে, এত খেলা করে, আর খুব দুষ্টুও! বারবার নিজেদের শুর দিয়ে তাঁর জুতোর ফিতে খুলে দিচ্ছিল। যতক্ষণ ওখানে ছিলেন তিমি শুধু হেসে গিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

উল্লেখ্য, বৈভব রেকির সাথে ২০২০ সালে ডেট করা শুরু করেন। ২০২১ সালে নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে ১৫ই ফেব্রুয়ারি দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসে অভিনেত্রী দিয়া মির্জা ও বৈভব রেখি। তবে খুব জাঁকজমক করে নয়,বরং বাড়ির সদস্য আর নিজের খুব কাছের মানুষদের সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই সম্পন্ন হবে বিয়ে। মহিলা পুরোহিতের আশীর্বাদ নিয়ে বিয়ের গাঁটছাড়া বাঁধেন অভিনেত্রী। বিয়ের দেড় মাসের মাথায়
গত ১ এপ্রিল সোস্যাল পোস্ট করে সকলকে নিজেরঅন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি।

Related Articles

Back to top button