বলিউডবিনোদন

‘দারু বদনাম’ গানে তুমুল নাচলেন চাহালের স্ত্রী ধনশ্রী, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড

×
Advertisement

‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর’ শেষ গ্রুপ পর্বের ম্যাচে দিল্লী ক্যাপিটালস কাছে হেরে যাওয়ার গেছে। তবে এর ফলে তাদের প্লে অফে খেলা আটকায়নি। কিন্তু তাদের হারের জন্য অযথা ট্রোল হতে হচ্ছে যুজবেন্দ্র চাহালের গার্লফ্রেন্ড ধনশ্রী বর্মাকে। ‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ‘ বা ‘আরসিবি’ ফ্যানদের একাংশের ধারণা, এই হারের জন্য ধনশ্রীর নাচের ভিডিও দায়ী। ‘আরসিবি’ প্লেয়ার যুজবেন্দ্র চাহালের গার্লফ্রেন্ড ধনশ্রী একজন সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি। সোশ্যাল মিডিয়ায় তাঁর এক-একটি ডান্স ভিডিওর ভিউ 50 হাজারের বেশি। ফ্যানদের ধারণা যুজবেন্দ্রর জীবনে ধনশ্রীর উপস্থিতি খেলার প্রতি তাঁর প্রেমকে নষ্ট করে দিয়েছে। ফলে যুজবেন্দ্র ভালো খেলতে পারছেন না। তিনি এখন ধনশ্রীর প্রেমে ভেসে যাচ্ছেন। অথচ যুজবেন্দ্র আইপিএলে এবার 14 টি ম্যাচে 20 টি উইকেট নিয়েছেন। বরং যুজবেন্দ্র খেলায় উন্নতি করেছেন। গত বছর আইপিএলে তিনি 18টি উইকেট নিয়েছিলেন।

Advertisement

সম্প্রতি ধনশ্রী সোশ্যাল মিডিয়ায় একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন ‘দারু বদনাম’ গানের সাথে। সোশ্যাল মিডিয়ায় ধনশ্রীর এই ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। ধনশ্রীর এই ভিডিওটিকে হাতিয়ার বানান নেটিজেনদের একাংশ। তাঁরা ধনশ্রী সম্পর্কে অশ্লীল মন্তব্য করতে থাকেন। কেউ কেউ বলেন, ধনশ্রীর প্রেম যুজবেন্দ্রকে নরকের দিকে টেনে নিয়ে যাচ্ছে। এখন হ্যালোউইনের মরসুমে অনেকে এটাও বলতে ছাড়েননি, ধনশ্রী নাকি যুজবেন্দ্রকে তুকতাক করেছেন। যুজবেন্দ্র বা ধনশ্রীর তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কিন্তু এই ঘটনায় ধনশ্রীর পাশে দাঁড়িয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী ও অভিনেত্রী অনুষ্কা শর্মা। প্রসঙ্গত, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রেম চলাকালীন অনুষ্কা বিরাটের প্রায় প্রতিটি খেলার সময় ‍গ‍্যালারিতে উপস্থিত থেকে ভারতীয় দলকে ‘চিয়ার আপ’ করতেন। একসময় বিরাট-অনুষ্কার সম্পর্কে চিড় ধরে। কিন্তু তা সত্ত্বেও বিরাটের খেলার সময় অনুষ্কাকে গ‍্যালারিতে উপস্থিত থাকতে দেখা যায়। সেই ম্যাচে ভারত হেরে যায়। বিরাটের ভক্তকুল অনুষ্কাকে নিশানা করে। তারা বলে, বিরাটের হারের জন্য অনুষ্কা দায়ী। এমনকি অনুষ্কাকে ‘ডাইনি’ বলা হয়। এইসময় অনুষ্কার পাশে দাঁড়ান বিরাট। তিনি অনুষ্কাকে ‘ডাইনি’ বলার তীব্র প্রতিবাদ করেন। তিনি সবাইকে অনুরোধ করেন, মহিলাদের সম্মান প্রদর্শন করার জন্য। এর কিছুদিন পরে বিরাট-অনুষ্কার সম্পর্ক ফের জোড়া লাগে। এই ঘটনার কিছুদিন পরে, ইটালিতে বিয়ে করেন বিরাট ও অনুষ্কা।

Advertisement

Related Articles

Back to top button