×
টলিউডবিনোদন

‘টিপ টিপ বর্ষা পানি’ গানে দুর্দান্ত শরীরী হিল্লোল, দেবলিনা সেক্সি ঠুমকায় ঘুম উড়লো নেটিজেনদের, ভাইরাল ভিডিও

Advertisement

দেবলিনা কুমার বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ। বড়পর্দাতে একাধিক কাজ করেছেন তিনি। অভিনেত্রী হিসেবে তিনি বেশ পরিচিত ইন্ডাস্ট্রিতে। ‘রঙ্গবতী’ গানের মাধ্যমে অভিনেত্রী দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। তারপর থেকেই তার পরিচিতি ইন্ডাস্ট্রির পাশাপাশি দর্শকমহলেও বেড়ে যায় অনেকটাই। বর্তমানে তিনি কাজের পাশাপাশি চুটিয়ে সংসার করছেন গৌরব চ্যাটার্জীর সাথে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হওয়ার দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ দেবলীনা। রিলস বানাতে পছন্দ করেন তিনি। প্রায়ই একাধিক রিল ভিডিও বানিয়ে শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। সম্প্রতি আবারও একটি দুর্দান্ত রিল ভিডিও বানিয়ে ভাইরাল হলেন দেবলীনা।

গতবছরের শেষের দিকে রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবিটি মুক্তি পেয়েছিল বড়পর্দায়। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল রণবীর সিং, অক্ষয় কুমার, অজয় দেবগন ও ক্যাটরিনা কাইফকে। এই ছবিতে ‘মহড়া’র জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’ রি-অ্যারেঞ্জ করা হয়েছিল। আর সেই জন্যেই পর্দায় নাচতে দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফকে। তখন থেকে এখনো পর্যন্ত গানটি ট্রেন্ডিং রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার সেই গানের সাথে দুর্দান্ত নাচলেন টলিউডের অভিনেত্রী দেবলীনা কুমার।

Advertisement

অভিনেত্রী সাদা ও কমলার কম্বিনেশনের একটি শিফন শাড়িতে সেজেছিলেন। সাথে পরেছিলেন সিলভার রঙের চকচকে ডিজাইনার ব্যাকলেস ব্লাউজ। খোলা চুলে, হালকা মেকাপে নিজের রূপের ছটায় তাক লাগিয়েছেন নেটিজেনদের। তার হাতে ছিল আবেদনের বহিঃপ্রকাশ। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। এই রিল ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, নিজেকে সবসময় একটু বিরতি দেওয়া প্রয়োজন।

অভিনেত্রীর এই ভিডিওর কমেন্ট বক্সে মন্তব্য করতে দেখা গিয়েছে তার স্বামী গৌরব চ্যাটার্জীকে। তার কথায়, তার থেকে এটা আর ভালো কেউ করতে পারবে না। অভিনেতার কথায় রীতিমতো উচ্ছ্বসিত দেবলীনা, তা তার কমেন্ট দেখেই স্পষ্ট হয়েছে। গৌরব ছাড়াও একাধিক তারকারা মন্তব্য করে তার প্রশংসা করেছেন। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন তার অনুরাগীরাও।

বর্তমান যুগে রিল ভিডিও বানানোটা একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি প্রায় সকলেই নিজেদের অবসরে ব্যস্ত থাকেন রিল ভিডিও বানাতে। অবশ্য ইনস্টাগ্রাম আজকের দিনে দাঁড়িয়ে আমজনতা হোক কিংবা তারকা সকলের কাছেই একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। ছোট থেকে বড় সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছাতে চান মানুষের আরো কাছাকাছি, যাতে তারা তাকে আরো ভালোভাবে চিনতে পারেন এবং সাপোর্ট করেন।

Related Articles

Back to top button