টলিউডবিনোদন

কেক নয়, ‘কিশমিশ’ দিয়ে চলতি বছরের শীতেই মুখ-মিষ্টি করাবেন দেব-রুক্মিণী! রইলো ভিডিও

×
Advertisement

একদিকে অভিনয়ের পেশা অন্যদিকে সাংসদ হয়ে নিজের এলাকার মানুষের বিপদে পাশে থাকা এই দুই ভূমিকায় অগ্রণী ভূমিকা পালন করছে। হ্যাঁ ঠিক ধরেছেন ঘাটালের সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের কথা বলছি। সম্প্রতি ঘ ঘাটালের বন্যা পর গ্রাউন্ড জিরো-তে থেকে ক’দিন ক্রমাগত কাজ করে চলেছেন সাংসদ-অভিনেতা দেব। কিন্তু এই কাজের পর বিশ্রাম না নিয়ে কলকাতা এসে শ্যুটিং ফ্লোরে ফিরলেন তিনি। জোর কদমে মঙ্গলবার থেকেই কাজ শুরু করলেন তাঁর আসন্ন সিনেমা ‘কিশমিশ’-র শ্যুটিং।

Advertisement

অভিনেতা নিজেই নিজের নতুন সিনেমার কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ডেবিউ ছবি এই কিশমিশ। তারপর এই সিনেমাতে জুটি হিসেবে বাঁধছে টলিউডের মোস্ট টকড কাপল জুটি দেব আর রুক্মিণী মৈত্র। এই সিনেমা নিয়ে এদের ষষ্ট ছবি। তাই জনপ্রিয় জুটির এই নতুন ছবি নিয়ে একটা আলাদা উৎসাহ রয়েছে দর্শকদের মধ্যে। 

এদিন দেব সোশ্যাল মিডয়ায় দু’টি পোস্ট শেয়ার করেন। একটি হল ছবির অ্যানিমেটেড টিজার ও অন্যটি শ্যুটিং শুরুর খবর। প্রথমে জানা গিয়েছিল দুর্গাপুজোয় এই ছবি মুক্তি পাবে। কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে টি-টোয়েন্টির দুর্গাপুজোয় না এসে, বরং শীতে কেক খাওয়ার সময় আসবে ‘কিশমিশ’। দেব আরো বলেন, পৃথিবী যদি সুস্থ থাকে তাহলে সবাই যেন সমস্ত সাবধানতা অবলম্বন করে প্রেক্ষাগৃহে আসেন এই নতুন ছবিটি দেখতে।

Advertisement

দেবের শেয়ার করা অ্যানিমেটেড টিজার বলছে এক অন্য ধারার প্রেমের গল্প বলবে ‘কিশমিশ’। এই ভিডিয়োর প্রথম শুরু হয় দেবের কণ্ঠ দিয়ে। প্রথমেই দেব বললেন, ‘নমস্কার, আমি ফেলু-দা। না না, সেই ফেলুদা নয়, ফেলু দা। আবার, টিনটিনও বলতে পারেন। না না, কৃশানু।’ নর্থ পয়েন্ট কলেজের সামনে দাঁড়িয়ে বারবার নিজের পরিচয় বদলানোয় টিজারের প্রতি কৌতূহল আরো বাড়তে শুরু হয়। এরপর টিজারে রুক্মিণীর এন্ট্রি। এই এন্ট্রিটাও হাই পয়েন্ট। যিনি বিশ্বাস করেন, একবারে শারীরিক সম্পর্ক হলেই তা প্রেম বা বিয়ে অবধি গড়ায় না।  অন্যদিকে দেব বলে ওঠে বিয়ে না হলেও তিনি রুক্মিনী ওরফে রোহিনীকে ভালোবাসবে। এবার গল্পের কি কি হয় সেটাই দেখার।

এই সিনেমার নাম ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি আছে কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রতিনটি সময়কালের প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘কিশমিশ’। দেবের প্রযোজনা সংস্থার তরফেই এই ছবি মুক্তি পাবে। গত বছর ফেব্রুয়ারি মাসে সিনেমার নাম ঘোষণা হয়েছিল ছবির। তবে বছর ঘুরলেও করোনার জন্য সিনেমার শ্যুটিং শুরু হয়নি৷ অবশেষে সব বাধা পেরিয়ে যাত্রা শুরু। এই ছবিতে দেব,রুক্মিনী ছাড়াও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। রাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীকে দেখা যাবে ছবিতে। ইতিমধ্যে ছবির টিজার পছন্দ হয়েছে অনুগামীদের। এখন ট্রেলার দেখার অপেক্ষায় দিন গুনছেন প্রিয় অনুগামীরা।

Related Articles

Back to top button