বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

স্বামীর সামনে দীপিকাকে প্রেম নিবেদন, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

নেটদুনিয়া মানেই হুজুগের ঢেউ। ইদানিং নেটদুনিয়ায় দীপিকা পাড়ুকোন ও ফাওয়াদ খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দীপিকা হাঁটু মুড়ে বসে ফাওয়াদকে প্রেম নিবেদন করছেন। দীপিকার স্বামী রণবীর সিং-এর মুখের অবস্থা দেখার মত হয়েছিল যদিও তিনি তাঁর মুখে একটু হাসি ঝুলিয়ে রেখেছিলেন।

বিষয়টি তাহলে এবার খোলসা করা যাক। গত তিন দিন ধরে সোশ্যাল মিডিয়ায় দীপিকা ও ফাওয়াদের এই ভিডিওটি ভাইরাল হলেও প্রকৃতপক্ষে এটি 2016 সালের ঘটনা। 2016 সালে আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন পরিচালক করণ জোহর ও পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। করণ ফাওয়াদকে চ্যালেঞ্জ দিয়ে বলেন, অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও দীপিকা পাড়ুকোনকে প্রোপোজ করতে। সোনাক্ষীকে প্রোপোজ করার পর ফাওয়াদ দীপিকাকে প্রোপোজ করার জন্য মঞ্চে ডাকেন। কালো গাউনে দীপিকাকে সেদিন সুন্দরী লাগছিল। ফাওয়াদ দীপিকার সৌন্দর্যের তারিফ করতে শুরু করেন।  কিন্তু ফাওয়াদকে অবাক করে দিয়ে দীপিকাই নিজে হাঁটু মুড়ে মঞ্চে বসে ফাওয়াদকে প্রোপোজ করেন।  পুরো বিষয়টি হয়েছিল মজার ছলে। দীপিকার সঙ্গে রণবীরের তখনও বিয়ে হয়নি।

অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে দীপিকার সম্পর্ক তখন সবে শুরু হয়েছে। তবে দীপিকা ফাওয়াদকে প্রোপোজ করায় মজা পেয়েছিলেন রণবীর। 2018 সালের 14 ই নভেম্বর বিয়ে হয়েছিল দীপিকা ও রণবীরের। সম্প্রতি দ্বিতীয় বিবাহবার্ষিকীতে দীপিকাকে ‘গুড়িয়া’ বলে সম্বোধন করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন রণবীর।

Tags

Related Articles

Back to top button