বলিউডবিনোদন

Deepika Padukone: ‘৮৩’ ছবির অদেখা ছবি পোস্ট করে মুক্তির কথা ঘোষণা রণবীর জায়া দীপিকার!

অবশেষে সব অপেক্ষার অবসান ঘটতে চলেছে। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন অভিনীত বহু প্রতিক্ষীত ছবি ‘৮৩’ সম্পর্কে বড় ঘোষণা প্রকাশ্যে এল। করোনার জন্য বারবার পিছিয়েছে এই ছবির মুক্তি। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে উৎসবের মরশুমেই মুক্তি পেতে চলেছে এই নতুন ছবি।

১৯৮৩ সালে ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে এই ছবি। ক্রিকেটের মক্কা লর্ডসে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজ দলকে হারানোর কাহিনী ফুটে উঠবে এবার সেলুলয়েড পর্দাতে। লকডাউনের জেরে গত বছর প্রেক্ষাগৃহে মুক্তির দিন বার বার স্থগিত হয়েছিল। মাঝে ‘৮৩’ সিনেমাটি ডিজিটাল মাধ্যমে মুক্তি নিয়ে নানান ধরণের কল্পনা করা হয়েছিল। তবে এবার ছবির অভিনেত্রী দীপিকাই স্পষ্ট করেছেন।

রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের এই সিনেমার একটি না দেখা ছবি শেয়ার করেছেন রণবীর জায়া দীপ্স। আর সেখানে তিনি জানিয়েছেন, এই ‘৮৩’ হিন্দি ছাড়াও অন্যান্য ভাষার তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় মুক্তি পাবে। তিনি ক্যপাশানে লিখেছেন, “যে দল গোটক বিশ্বে ঝড় তুলেছিল! এই ক্রিসমাসে সিনেমাগুলিতে টিম ‘৮৩’ এর গৌরবময় জয় অনুভব করুন! হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় মুক্তি পাচ্ছে। রণবীর আর দীপিকার বিয়ের পর এই ছবি হচ্ছে তাঁদের অভিনীত প্রথম ছবি। অনুরাগীরা এই সুখবর পেয়ে আনন্দে আত্মহারা।

উল্লেখ্য, ২০২০ সালের এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘৮৩’র। কিন্তু করোনা আর লকডাউনের জেরে মুক্তি পায়নি ছবিটি। কিন্তু এই সিনেমার পরিচালক এবং প্রযোজকরা স্পষ্ট ভাবে জানিয়েছিলেন সমস্ত কিছু ঠিক হলে থিয়েটারই মুক্তি পাবে রণবীর সিং আর দীপিকা পাডুকোন অভিনীত এই সিনেমা। এই বিষয় পরিচালক কবীর খান জানিয়েছেন, ‘৮৩’ তাঁরা বানিয়েছেন যাতে দর্শক সিনেমা হলে বসে ১৯৮৩ এর সেই বিশ্বকাপের আমেজ আরো একবার আবার উপভোগ করতে পারেন। তাই ডিজিটালি মুক্তির কথা ভাবছেন না তাঁরা। আগামী কয়েক মাসের মধ্যেই মুক্তি পাচ্ছে এই ছবি।

Related Articles

Back to top button