বলিউডবিনোদন

মৃত্যু হল শিল্পা শেঠির প্রথম সন্তানের, ক্ষোভে অভিমানে চুল কেটে ন্যাড়া হলেন অভিনেত্রী

নিজের প্রথম সন্তানের মৃত্যুশোক পেয়েছেন অভিনেত্রী

×
Advertisement

বলিউডের যে সমস্ত তারকা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত চর্চায় রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেঠি। শুধুমাত্র নিজের স্বামী রাজ কুন্দ্রার জন্য নয়, তিনি নিজের জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায় বর্তমানে। শিল্পা শেটি বলিউডের একজন অন্যতম জনপ্রিয় এবং সবথেকে সুন্দর কিছু অভিনেত্রীদের মধ্যে একজন। আজ কিন্তু শিল্পা সেটির কাছে সমস্ত রকম সম্পত্তি রয়েছে এবং তিনি এই মুহূর্তে বলিউডে নিজের একটা নাম তৈরি করে ফেলেছেন। তিনি দারুণ ভাবে নিজের জীবন ব্যতীত করেন এবং নিজের জীবনে তিনি একাধিক হিট ছবি উপহার দিয়েছেন ভারতের দর্শকদের। বর্তমান সময়ে শিল্পা শেঠি সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে থাকেন। কিন্তু আপনি কি জানেন, শিল্পা শেঠির প্রথম সন্তান মাত্র কয়েক বছরের মধ্যেই তাকে ছেড়ে দুনিয়া থেকে বিদায় নিয়েছিল? এই খবরটি সামনে আসার মাত্রই সকলেই শিল্পা শেঠির জন্য অত্যন্ত দুঃখিত। কাছেই ব্যাপারেই আপনাদের জানাবো।

Advertisement

নিজের প্রথম সন্তানের মৃত্যুর পর শিল্পা শেঠি একেবারে মানসিক দিক থেকে ভেঙে পড়েছিলেন। কিছুদিন আগে তার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে তিনি মাথার চুল ন্যাড়া করে মনমরা হয়ে রয়েছেন। নিজের ছেলের মৃত্যুর পরে শিল্পা শেঠি নিজের মাথার পিছনের দিকে চুল সম্পূর্ণ উড়িয়ে ন্যাড়া করে নিয়েছিলেন। কিন্তু, এই চুল উড়িয়ে ন্যাড়া হওয়ার জন্য একটা আলাদা কারণ রয়েছে। এই ব্যাপারে আপনাদের জানাতে চলেছি আজকে।

শিল্পা শেঠি সব সময় নিজের পার্সোনাল জীবন নিয়ে অত্যন্ত চর্চার মধ্যে থাকেন। মাঝেমধ্যেই তাকে দেখা যায় বিভিন্ন ধরনের ওয়ার্কআউট ভিডিও পোস্ট করতে। আবার মাঝেমধ্যে তাকে দেখা যায় নিজের ছেলের সঙ্গে সময় কাটাতে। মাসখানেক আগে শিল্পা সেটির স্বামী রাজ কুন্দ্রা পর্ন ভিডিও কাণ্ডে গ্রেফতার হওয়ার পর তিনি হঠাৎ করেই চর্চার মধ্যে চলে এসেছিলেন। সুতরাং, শিল্পা শেঠির ব্যক্তিগত জীবন নিয়ে যে একাধিকবার চর্চা হয়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

তবে কিছুদিন আগেই তার ব্যাপারে এমন একটি খবর সামনে এসেছে, যা অনেককেই কষ্ট দিয়েছ। আপনাদের আগেও জানিয়েছি, কিছুদিন আগেই শিল্পা শেঠি প্রথম সন্তান তাকে ছেড়ে এই দুনিয়া ছেড়ে বিদায় নিয়েছে। আসলে শিল্পা সেটির প্রথম সন্তান হলেও তার প্রিয় কুকুর এবং সেই কুকুরটিকে অত্যন্ত ভালোবাসতেন শিল্পা শেঠি। নিজের কুকুরকে নিজের প্রথম সন্তান বলে মানতেন তিনি। তবে চুল কেটে ন্যাড়া হওয়ার বিষয়টি তার কুকুরের মৃত্যুর সঙ্গে কোনভাবে সম্পর্কিত নয়। এটি সম্পূর্ণ কাকতালীয় এবং শুধুমাত্র ফ্যাশনের জন্য তিনি এটা করেছেন।

Related Articles

Back to top button