জ্যোতিষ

আজ ৬ই অক্টোবর, জানুন আজকের রাশিফল

Advertisement

সুপ্রভাত। দেখে নেওয়া যাক আজকে কোন রাশির মানুষের ভাগ্যে কী ঘটতে পারে।

মেষ– যোগাসন দিয়ে দিন শুরু করা উচিত আপনার। আজ ব্যবসায়ীদের জন্য বিশেষ ভালো দিন। আপনার আশেপাশের মানুষজন আপনার প্রতি আকর্ষণ বাড়বে।

বৃষ– ইতিবাচক ভাবনা চিন্তা কাজে মন লাগাবে। তবে অতিরিক্ত অর্থব্যয় আপনার চিন্তার কারণ হতে পারে।

মিথুন– বিশেষ কোনো ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে। বেশ কিছুদিন ধরে আর্থিক সংকটের মধ্যে চললে আজ ভালো দিন আসতে পারে। মেজাজ বিগড়ে গেলে পরিবার বা আত্মীয়ের থেকে দূরত্ব বজায় রেখে নিজের মত ব্যস্ত থাকুন।

কর্কট– আজ ধ্যান করলে লাভ পাবেন। আর্থিক যোগ রয়েছে। কাউকে প্রেম নিবেদন করার পক্ষে উপযুক্ত দিন।

সিংহ– যোগাসন ও ধ্যানের বিকল্প নেই, আপনাকে শারীরিক ও মানসিক ভাবে সতেজ রাখতে। আর্থিক সমস্যার জন্য চিন্তা হতে পারে, তবে অযথা না ঘাবড়ে নিজের সেরাটা দিয়ে পরিশ্রম করুন, ফল অপেক্ষা করছে।

কন্যা– কারোর থেকে ভালো পরামর্শ লাভের সমভাবনা রয়েছে। ব্যবসা বা চাকরিতে কোনো মহিলা কর্তৃক সাহায্য পাবেন। পরিবার ও বন্ধুকে সময় দেওয়ার পক্ষে উপযুক্ত দিন।

তুলা– কারোর থেকে অনুপ্রেরণা পেতে পারেন, যা আপনাকে ইতিবাচক জীবন ধারণা দেবে। কোনো বিশ্বাসযোগ্য বন্ধু বা আত্মীয় ব্যবসায়িক জ্ঞান দিলে তা মেনে চলুন, লাভ হবে।

বৃশ্চিক– সাফল্য নিশ্চিত করতে আপনাকে আর একটু পরিশ্রম করতে হবে। আজ বন্ধুদের সঙ্গে আনন্দ উপভোগ করতে পারেন, তবে খরচ নিয়ে সতর্ক থাকুন।

ধনু– নিজের কথাবার্তা ও আচরণ নিয়ে সচেতন হতে হবে, যাতে সঠিক পরিস্থিতি ও সময়ে উপযুক্ত কথা ও আচরণ প্রকাশ করতে পারেন। আজ কোনো সামাজিক বা ধর্মীয় উৎসবে সামিল হতে পারেন।

মকর– স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে। কোনো অপ্রত্যাশিত লাভ হতে পারে। আজ আড্ডা দিলে মানসিক তৃপ্তি পাবেন।

কুম্ভ– শরীর মনের প্রতি যত্নশীল হলে জীবনে সুখের মাত্রা বৃদ্ধি পাবে, এটা মাথায় রাখতে হবে। ব্যবসায় কোনো সুপরামর্শ আর্থিক লাভ এনে দিতে পারে।

মীন– অতিরিক্ত শারীরিক বা মানসিক পরিশ্রমের হাত থেকে মুক্তি পেতে প্রয়োজনীয় বিশ্রাম নিন। যে কোনো নেশা থেকে দূরে থাকুন। কোনো ভালো খবর পাওয়ার সম্ভাবনা।

Tags

Related Articles

Back to top button