জ্যোতিষ

Horoscope: আজ ৩রা ডিসেম্বর, কোন কোন রাশিতে কী কী সুফল আছে

×
Advertisement

আজ ৩রা ডিসেম্বর (১৪ই অগ্রহায়ণ) শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Advertisement

মেষ (ARIES): আজ আপনি অনেক দিনের ঋণের থেকে মুক্তি পাবেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। দেখে শুনে কাজ করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

বৃষ (TAURUS): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। ভালোবাসার মানুষের সাথে দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisement

মিথুন (GEMINI): আজ আপনার বাড়ি থেকে মূল্যবান কোনো জিনিস খোয়া যেতে পারে। সতর্ক থাকা বাঞ্ছনীয়, কিন্তু সন্দেহ পরিত্যাগ করতে হবে। স্ত্রী ভাগ্য এবং অর্থভাগ্য শুভ।

কর্কট (CANCER): আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

সিংহ (LEO): আজ আপনি কোনো কারণে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। ঠিক মতো ব্যায়াম চর্চা করুন।

কন্যা (VIRGO): আজ নতুন কাজ করার জন্য বেশ শুভ। অফিসের বন্ধুরা নতুন কাজে উৎসাহ প্রদান করতে পারেন। মন দিয়ে অফিসের নতুন নতুন কাজ করুন। দিনটি বেশ ভালোই লাগবে।

তুলা (LIBRA) : আজ আপনি কোনো কিছুতে মন চঞ্চল থাকতে পারে। সহজে ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিক (SCORPIO): আজ শিল্পীদের জন্য দিনটি বেশ শুভ। নাচ গান আঁকার জন্য বেশ নাম ডাক হতে পারে।নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনি বাডিতে হঠাৎ কোনো বড় বিপদের সম্মুখীন হতে পারেন। চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকর (CAPRICORN): আজ আপনি শারীরিক ভাবে কষ্ট পেতে পারেন। জ্বর সর্দি কাশি হলে ভালো জায়গায় চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হবেন। ভেঙে পড়বেননা।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার কোনো সুপ্ত প্রতিভা মানুষের সামনে প্রকাশ পেতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। নিজের কার্যে সফলতা পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

মীন (PISCES): আজ আপনার কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

Related Articles

Back to top button