জ্যোতিষ

আজ ৩০ শে ডিসেম্বর, জানুন আজকের রাশিফল

Advertisement

মেষ – আপনি যদি রাজনীতির মঞ্চে নিজেকে প্রমাণ করতে চান তবে আজকের জন্য আপনার দিনটি সেরা। যারা ইতিমধ্যে রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন তাদের জন্য আজকে কোন উল্লেখযোগ্য পূর্ণ ঘটনা ঘটবে। পরিবারের শান্তি বজায় রাখার জন্য যে কোন অনুষ্ঠানে যোগদান করুন। আপনার স্ত্রী অথবা স্বামীকে সময় দিন এবং তার সঙ্গে সদ্ব্যবহার বুজিয়ে রেখে চলার চেষ্টা করুন। আপনার জন্য আজ শুভ রং হল কমলা।

বৃষ – আপনার চাকরিতে আছে পদোন্নতি হতে হতে হবে না। আপনার কোন সহকর্মী আজকে আপনার পিছনের ষড়যন্ত্র করবে যার জন্য আপনি আপনার বসের থেকে বকা ঝকা শুনতে পারেন। আপনার বাড়িতে আজকে অতিথি সমাগম হবে, নতুন কাজের সুযোগ পেতে পারেন আপনি। শুভ রং হিসেবে আজকে আপনি ধারণ করতে পারেন নীল।

মিথুন – আপনি যদি খনিজ ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে আপনার লাভ আছে। পৈতৃক ব্যবসা আপনাকে এবং আপনার ভবিষ্যৎকে প্রতিষ্ঠা করতে সাহায্য করবে। দিনের শুরুতে আজকে আপনার কাজের চাপ বাড়লেও বিকেলের পর থেকে সে চাপ কমবে। আপনার পূর্বের কোন প্ল্যান আজকে আপনি সাকসেসফুল করতে পারবেন। আপনার জন্য আজকে শুভ রং হল নীল।

কর্কট- আপনার সন্তানকে নিয়ে আজকে আপনার উদ্বেগ বৃদ্ধি পাবে। আপনার সন্তান আজকে উচ্চশিক্ষার জন্য আগ্রহী হতে চাইবে যা আপনি পূরণ করার জন্য আপনার অনেক অর্থ ব্যয় করে ফেলবেন। আপনার পিতা-মাতার স্বাস্থ্য আজকে খুব একটা সুবিধার যাবে না তাদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। আপনার নিয়মিত যোগাভ্যাস করা প্রয়োজন আছে। শুভ রঙ হিসেবে ধারণ করুন গোলাপি।

সিংহ – আপনার বাড়িতে আজ অতিথি সমাগম হবে এবং দায়িত্ব বাড়বে। অতিরিক্ত ভোজনের ফলে আপনার পেটের প্রবলেম হতে পারে। উদরপীড়ায় অথবা মাথার যন্ত্রণায় আজ আপনার সন্ধ্যা নষ্ট হতে পারে। দিনের শুরু আপনার কর্ম ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলাম সন্ধ্যের পর থেকে তাদের দুরহ হয়ে উঠতে পারে। সম্ভব হলে আজকে আপনি সকাল থেকে যোগাভ্যাস করতে পারেন। আপনার জন্য আজকে শুভ রং হল হলুদ।

কন্যা – যেকোনো পুরনো সমস্যার সমাধান আজকে আপনি এক তুরীতে করতে পারবেন। আপনার প্রেমিক বা প্রেমিকা আপনার মনের কথা বুঝতে পারবে। আপনাদের দুজনের মধ্যে আজকে একটি দুর্দান্ত দাম্পত্য সম্পর্ক গড়ে উঠতে পারে। আপনার লংড্রাইভে যাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শুরুতে আপনার কাজের চাপ বাড়লেও আজকে বিকেলের পর থেকে সেই চাপ অনেকাংশে কমে যাবে। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

তুলা – আপনি যদি বেকারত্বের সমস্যায় ভোগেন তবে আজকে নতুন কোন পথ আপনি বেছে নিতে পারেন, ব্যবসায় আপনার মতি আছে তাই আপনি যদি এই পথে পা বাড়ান আপনার জীবনে অগ্রগতি সম্ভব। যারা ইতিমধ্যেই ব্যবসার সঙ্গে যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি অত্যন্ত আশাজনক, আপনার ব্যবহার আপনার কাস্টমারদের উদ্বুদ্ধ করবে। আপনার ক্রয় বিক্রয় বাড়বে এবং আপনি আজ এমন কোন ব্যক্তির সঙ্গে সংযোগ স্থাপন করতে পারবেন যিনি আপনাকে দুর্দান্ত ব্যবসায়িক বুদ্ধি দিতে পারে। পরিবারের লোকেরা আজকে আপনার কাজের জন্য গর্ব অনুভব করবে, পারিবারিক শান্তি বজায় থাকবে এবং আপনার স্ত্রী অথবা আমি আজকে আপনার প্রতি রোমান্টিক আচরণ করবে। শুভ রঙ হিসেবে আজকে আপনি সাদা অথবা নীল রঙের পোশাক পরিধান করতে পারেন।

বৃশ্চিক – আচমকা আজকে আপনি টাকা পাবেন কোন জায়গা থেকে। যদি আপনার থেকে কেউ টাকা ধার নিয়ে থাকে তবে সে আপনাকে টাকা পরিশোধ করবে। যারা লটারি কাটছেন তাদের জন্য আজকের দিনটি শুভ। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটা অতি উত্তম। আপনার আয় বেশি হবে। শুভ্র হিসেবে পোশাক পরুন সাদা।

ধনু – পৈত্রিক সূত্রে আজকে আপনি লাভবান হয়ে উঠবেন। যারা মামলা মোকদ্দমা নিয়ে লড়ছেন তাদের জন্য আজকের দিনটি শুভ। বাড়ির অংশের ভাগ আজকে আপনি পাবেন। লং ড্রাইভে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং বাড়িতে বন্ধু সমাগমের সম্ভাবনা রয়েছে। আপনার সন্ধ্যের পর থেকে আজকের দিনটা অত্যন্ত রোমান্টিক হয়ে উঠবে। শুভ রঙ হিসেবে ধারণ করুন সাদা।

মকর – আজকে আপনার শরীর আপনার সঙ্গ দেবে না। যাদের শ্বাসকষ্টের সমস্যা আছে অথবা আ্যজমার প্রবলেম আছে তাদের আজ সেই সমস্যা বাড়াবাড়ি হতে পারে। আপনি সম্ভব হলে গরম দুধ হলুদ দিয়ে পান করুন এবং ঈষদুষ্ণ জলে স্নান করুন। যারা মদ্যপান করেন তাদের এই কু-অভ্যাস থেকে অবিলম্বে বিরতি নিতে হবে। আপনার পরিবারে আজকে আত্ম সমাগম হবে। আপনার বন্ধুর সঙ্গে আজকে ঘনিষ্ঠতা বাড়বে। যাকে আপনি মিস করছেন তাকে কাছে পাবেন। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

কুম্ভ – আজকে আপনার পরিবারের কেউ আপনাকে সু পরামর্শ প্রদান করবে। তবে আপনি আজকে প্রতিবাদী হয়ে আপনার পরিবারকে সামলাবেন। সকাল থেকেই আপনার মধ্যে আনন্দ থাকবে। সন্ধ্যার পর আপনার লংড্রাইভে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জন্য আজকে শুভ রং হল সাদা।

মীন – প্রতিবেশীর সঙ্গে আজকে আপনি অযথা বিবাদে জড়িয়ে যাবেন। কেউ আপনার পিছনে ষড়যন্ত্র করবে আর আপনি তা বুঝে যাবেন। মামলা মোকদ্দমা বিষয় পর্যন্ত আপনাদের বিভাগ পৌঁছাতে পারে। আপনি যদি আজকে আপনার মনকে শান্ত রাখতে পারি তবে ব্যবসায় অগ্রগতি যেমন সম্ভব তেমনি চাকরির ক্ষেত্রে আপনার অনুভূতি সম্ভব হবে। আজ আপনার জন্য শুভ রং হল নীল।

Tags

Related Articles

Back to top button