জ্যোতিষ

Horoscope: আজ ২৭ শে সেপ্টেম্বর, কোন কোন রাশির সময় খুব একটা ভালো যাবে না

আজ ২৭ শে সেপ্টেম্বর (১০ই আশ্বিন) সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন!

মেষ (ARIES): আজ আপনার ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হবে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃষ (TAURUS): আপনার বাড়িতে আজ অতিথি সমাগমের যোগ রয়েছে। আপনার বোন বা ভাইয়ের সঙ্গে আজ আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম হবে, এবং সারাদিন আনন্দে উৎফুল্ল কাটবে।

মিথুন (GEMINI): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

কর্কট (CANCER): আজ আপনার কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

সিংহ (LEO): আজ আপনি অতিরিক্ত কাজের চাপে অথবা পারিবারিক বিবাদে মানসিক উদ্বেগের শিকার হতে পারেন। মন শান্ত রাখতে ভালো গান শুনুন অথবা যোগাভ্যাস করুন।

কন্যা (VIRGO): আজ আপনি ও আপনার পুরো পরিবারের বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। বাইরে সকলের সাথে ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

তুলা (LIBRA): আজ আপনার দিনটি বেশ ভালো কাটবে। সাধু ব্যক্তিদের উপদেশ আপনার জীবনে বিশেষ সহায়তা এনে দিতে পারে। সাধু গুনীজনদের কথা মেনে চলুন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মকর (CAPRICORN): আজ আপনি বুকের ব্যথায় ভুগতে পারে। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো সময় কাটান।

মীন (PISCES): আজ আপনি পিঠ আর কোমরের ব্যাথায় কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

Related Articles

Back to top button