×
টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Sourav Ganguly: ‘রাহুল দ্রাবিড় কিপটে’, দাদাগিরির মঞ্চেই ঐন্দ্রিলার প্রশ্নের উত্তরে বললেন দাদা, ভাইরাল ভিডিও

Advertisement

রিয়্যালিটি শোয়ের জগতে ‘দাদাগিরি আনলিমিটেড’ অন্যতম জনপ্রিয় একটি গেম শো। দাদাগিরির মঞ্চ সৌরভ গাঙ্গুলীকে ছাড়া একেবারেই অসম্পূর্ণ। প্রতি এপিসোডে থাকে নতুন নতুন চমক। আসেন অনেক গণ্যমান্য ব্যক্তিরা। এই সিজনে দাদাগিরির ট্যাগলাইন ‘দাদাগিরি সিজন ৯, যেখানে হাত বাড়ালেই বন্ধু হয়’। এই মঞ্চে অনেকেই আসেন নিজেদের দাদাগিরির গল্প নিয়ে। আবার অনেকে শুধু দাদাকে দেখার আশাতেই ছুটে আসেন। সম্প্রতি দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গুলী ভারতীয় দলের বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে কিপটে বলে সম্বোধন করেছেন।

Advertisement

গত সপ্তাহে দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন মিঠাই ধারাবাহিকের একাধিক তারকারা। তাদের মধ্যে উপস্থিত ছিলেন পর্দার নিপাও। আর এদিন খেলার মাঝেই পর্দার নিপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা সৌরভ গাঙ্গুলীকে বেশ কয়েকটি বিশেষণ দেবেন বলে জানান। সেই বিশেষণগুলো শুনে দাদার ইন্ডিয়া টিমের কোন প্লেয়ারদের কথা মনে পড়ে সেটা বলতে হবে, বলেই জানিয়েছিলেন অভিনেত্রী। দাদা তাতে সম্মতি দিলে তিনি এক এক করে বলতে শুরু করেন। আর সম্প্রতি সেই দৃশ্যটিই সোশ্যাল মিডিয়ার পাতায় তুমুল ভাইরাল হয়েছে। দর্শকরা বেজায় পছন্দ করেছেন ভিডিওটি।

Advertisement

প্রথম বিশেষণ ছিল পেটুক, এর উত্তরে হরভজন সিংয়ের নাম নিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। এরপর দাদা বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ক্ষেত্রে নাম নাম আশিস নেহেরার, রাগী হিসেবে নাম নেন অনিল কুম্বলের, আর এর পরের বিশেষণটাই ছিল কিপটে যার উত্তরে একটু ভেবে সৌরভ গাঙ্গুলী ইশারা করেন রাহুল দ্রাবিড়ের দিকে। যিনি কিনা বর্তমানে ভারতীয় দলের প্রধান কোচ। অবশ্য তিনি রাহুল দ্রাবিড়ের নাম কেন নিলেন সেটাও তিনি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, এই বিষয়টা রাহুল দ্রাবিড়ের ব্যাটিংয়ের মত। অফ স্ট্যাম্পের বাইরের বল তিনি প্রায়ই ছেড়ে খেলতেন তাই এমন কথা বলেছেন গাঙ্গুলী।

এরপর নিজের প্রসঙ্গ উঠতেই দাদা নিজেকে ‘ইউজলেস’ বলে সম্বোধন করেন। রীতিমতো যার প্রতিবাদ জানায় ঐন্দ্রিলা। এমন কথা দাদা যে মজার ছলেই বলেছিলেন তা বোঝাই যাচ্ছিল। তবে দাদার এই কথা শুনে ঐন্দ্রিলার পাশাপাশি সকলেই হেসে ফেলেন। ঐন্দ্রিলা এর আগেও দাদাগিরিতে এসেছিলেন তবে বাচ্চাদের এপিসোডে। সৌরভ গাঙ্গুলী দাদাগিরির মঞ্চেও ‘ইয়ং লেডি’ বলে সম্বোধন করেছেন ঐন্দ্রিলাকে। এদিন একের পর এক উত্তর দিয়ে দাদাগিরির ট্রফি জিতে নিয়েছিলেন ঐন্দ্রিলা সাহাই।

Related Articles

Back to top button