×
বিনোদনবাংলা সিরিয়াল

শেষ হতে চলেছে দাদাগিরি, ফাইনালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে পারেন অজয়-কাজল

Advertisement

দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ গোটা বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়্যলিটি শো, যার সঞ্চালনার দায়িত্বে থাকেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী। যার প্রতিটি এপিসোডে থাকে নতুন নতুন চমক। উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ সকলেই। বাদ যায়না বাচ্চারাও। উল্লেখ্য, এই সিজনে বাচ্চাদের এপিসোড অন্যবারের তুলনায় একটু বেশিই হয়েছে। এই দাদাগিরির মঞ্চে ২২ গজের দাদাকে পাওয়া যায় একেবারেই অন্যরূপে, যা দেখতে পছন্দ করেন দর্শকরাও।

Advertisement

তবে সম্প্রতি জানা গিয়েছে, খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’। যতদূর সম্ভব আগামী ২০’শে মে ফাইনাল এপিসোডের শুটিং হতে চলেছে। তবে
সেই এপিসোড কবে সম্প্রচারিত হবে টেলিভিশনের পর্দায়! তা এখনও পর্যন্ত জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে। এই মুহূর্তে দাদাগিরির সঞ্চালক, বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী কোন একটি অ্যাডের শুটিংয়ের জন্য রয়েছেন মুম্বাইতে। সম্ভবত ১৮’ই মে কলকাতায় ফিরছেন তিনি। তিনি ফিরলেই শুট করা হবে ফাইনাল এপিসোড। নিউটনের বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে শুট হবে দাদাগিরির ফাইনাল এপিসোড, এখনো পর্যন্ত তেমনটাই জানা গিয়েছে।

দাদাগিরি শেষ হতে চলেছে এই খবর প্রকাশ্যে আসতেই মনখারাপ হয়েছে অনুরাগীদের। তবে মনখারাপ হওয়ার কিছু নেই। শেষ আট-নয়মাস ধরে চলল দাদাগিরির সিজন ৯। এরপর শুরু হবে সারেগামাপা। তারপরে আবারো দাদাগিরি সিজন ১০ ফিরবে টেলিভিশনের পর্দায়। তবে এবারের মত ইতি টানতে চলেছে দাদাগিরি। তবে ফাইনাল পর্বে দর্শকদের জন্য থাকছে বিশেষ চমক।

Advertisement

উল্লেখ্য ব্যাপার, দাদাগিরির ফাইনাল এপিসোডে উপস্থিত থাকতে চলেছেন বলিউডের অন্যতম প্রথম সারির জনপ্রিয় জুটি কাজল ও অজয় দেবগন। তবে প্রথমে শোনা গিয়েছিল, ফাইনালে উপস্থিত থাকলেও থাকতে পারেন বলিউডের বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চন। সাথে নামও শোনা গিয়েছিল যুবরাজ সিংয়ের। তবে আপাতত অজয়-কাজলের নামই উঠে আসছে চ্যানেল কতৃপক্ষের তরফ থেকে। মায়ের সূত্র ধরেই বাংলার মানুষের সাথে সংযুক্ত কাজল। কয়েকদিন আগেই দাদাগিরির একটি বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরও। ইতিমধ্যেই সেই পর্ব সম্প্রচারিত হয়ে গিয়েছে টেলিভিশনের পর্দায়, পছন্দ করেছেন দর্শকরাও। আপাতত ফাইনাল এপিসোডের অপেক্ষায় দর্শকরা।

Related Articles

Back to top button