×
ভাইরাল & ভিডিও

এক্সপ্রেশনেই কাবু নেটজনতা, ‘জুলি জুলি’ গানে দুর্দান্ত এক্সপ্রেশন অসাধারণ নাচে ভাইরাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগের মানুষের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। বিনোদনের পাশাপাশি যার সাহায্যে নিজেদের প্রতিভাকে বহু মানুষের সামনে তুলে ধরা যায়। বর্তমান যুগে সকলেই চান নিজের শিল্পীসত্তাকে সকলের সামনে পেশ করতে। আজকের দিনে দাঁড়িয়ে বহু প্রতিভারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে এসেছে। ছোট থেকে বড় সকলেই এই প্রতিযোগিতার দৌড়ে অংশগ্রহণ করছেন। কেউ একটু এগিয়ে কেউ একটু পিছিয়ে। সেই প্রতিযোগিতার দৌড়ের মধ্যে থেকেই চার বছরের বাচ্চার নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

নেটদুনিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বেশি সময় লাগে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ, তা যদি নেটিজেনদের কাছে আকর্ষণীয় বলে মনে হয় তাহলে তা ভাইরাল হতে বাধ্য। সম্প্রতি সামাইরা নামের একটি চার বছরের বাচ্চার রিল ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তার এক্সপ্রেশন দেখে রীতিমত অবাক হয়েছেন নেটদুনিয়ার অধিকাংশ নেটজনতা। সোশ্যাল মিডিয়ায় তার পরিচিতি অনেক। তারকা থেকে সাধারন সকলেই পছন্দ করেন তার ভিডিও দেখতে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা এক লাখেরও বেশি।

Advertisement

সম্প্রতি সামাইরা বলিউডের হিট গান ‘জনি জনি’র সাথে রিল ভিডিও বানিয়েছে। ভিডিও বানানোর সময় তার মুখের অঙ্গ ভঙ্গি দেখলেই রীতিমত অবাক হতে হয়। নেপালের সবথেকে ছোট শিল্পী তিনি। তার বয়স মাত্র চার। ‘ডান্স দিওয়ানা ৩’এ মাধুরী দীক্ষিতের সাথে তারকা অতিথি ছিল সে। ইতিমধ্যেই তার এই ভিডিওটি ৩৪ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। নেটদুনিয়ার এই খুদে তারকার ভিডিও দেখতে পছন্দ করেন সকলেই। সম্প্রতি তার এই ভিডিওটি আবারো ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button