টলিউডবিনোদন

দীর্ঘদিন ব্রেকের পর নতুন ওয়েব সিরিজ দিয়ে কামব্যাক সকলের প্রিয় বাহামনির

×
Advertisement

২০০৯ সালে স্টার জলসার ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিক দিয়ে টেলিভিশন জগতে পা রাখেন রনিতা দাস। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা পান। এরপর অভিনেত্রী বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’ এ বাহারানির চরিত্রে অভিনয় করেন। আর এই ধারাবাহিকে মুখ্য চরিত্র বাহা চরিত্রটি খুব স্বল্প সময়ে দর্শকদের কাছে খুব প্রিয় হয়ে ওঠে। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এত বেড়ে যায় সেই সময় বাজারে বাহার ফ্যাশনে বাহা শাড়ি আর বাহা গয়না লঞ্চ হয়৷ সেই সময় রনিতা বাংলার প্রায় প্রত্যেকটি ঘরে পরিচিত মুখ হয়ে ওঠে।

Advertisement

তবে এই ধারাবাহিক করার মাঝেই তিনি এই ধারাবাহিক থেকে সরে আসেন। ‘ইষ্টিকুটুম’ ধারাবাহিকের সময় তিনি বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে এই গুঞ্জন শোনা যায় সেই সময় তাঁর চরিত্র নিয়ে নানা রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছিল। সেই জন্যই তিনি বাধ্য হয়েই এই চরিত্র থেকে বেরিয়ে আসেন। অবশ্য তিনি জানিয়েছিলেন নিজের পড়াশোনার জন্য বেশ কিছু বছর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। এরপর ২০১৫ সালে কালার্স বাংলার রিয়ালিটি শো ‘মায়ের সুপার কিড’ সঞ্চালনা দিয়ে কামব্যাক করেছিলেনন। ২০১৬ সালে কালার্স বাংলার ধারাবাহিক ‘সোহাগি সিঁদুর’এ অভিনয় করেছেন তিনি।

তবে পাঁচ বছর পর রনিতা অভিনয় জগতে কামব্যাক করছেন। তবে আর ধারাবাহিক নয়,ওয়েব সিরিজ দিয়ে অভিনয় জগতে কামব্যাক করছেন। এখন চারিদিকে খেলা শুরুর আবহাওয়া চলছে। ভোট পর্ব শেষ হলেও এখনো খেলা খেলা ভাব চারিদিকে। তাই এবার খেলা শুরু দিয়ে কাজে ফিরলেন। হ্যাঁ ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবার মুক্তি পেতে চলেছে সৌপ্তিক এর পরিচালনায় নতুন ওয়েব সিরিজ ‘খেলা শুরু’।

Advertisement

এই সিরিজে মূল চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিষ রায় এবং রনিতা দাস। আর সিরিজটি পরিচালনা আর প্রযোজনার দুই দায়িত্বে রয়েছেন সৌপ্তিক। এক বিশেষ খেলাকে কেন্দ্র করেই এই ওয়েব সিরিজের গল্প এগোবে। সাধারণ মানুষের কাছে খেলা মানে এক মজার বিষয়। অবসর সময় কাটাতে আর মন ভালো রাখার জন্য বন্ধুদের সাথে নানান সময় অতিবাহিত করেন। কিন্তু সব খেলা যে মজা দেয়না কিছু খেলা পরবর্তীকালে ভয়ঙ্কর রূপ ধারণ করতে পারে তাই দেখাবেন নবাগতা পরিচালক সৌপ্তিক।

একজন ব্যার্থ চিত্রশিল্পী অভিষেকের চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিষ এবং বিউটি পার্লার ও কলসেন্টারের একজন পরিশ্রমী কর্মী শ্রেষ্ঠার চরিত্রে অভিনয় করছেন রনিতা। এছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, রানা বসু ঠাকুর, অমিতাভ আচার্য্য, অসীম রায় চৌধুরী সহ আরও অনেকে। পরিচালনার পাশাপাশি এই ওয়েব সিরিজে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৌপ্তিক নিজেও। সম্পর্কের মধ্যে রহস্যের এই খেলার প্রথম ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী। রনিতার অনুগামীরা এই সিরিজ দেখার অপেক্ষায় আছেন।

Related Articles

Back to top button