ভাইরাল & ভিডিও

দিনকাল কোথায় পাল্টেছে, কলেজে পড়ুয়ারা গান গাইলেন ‘কাঁচা বাদাম’, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ যদি তা নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা ভাইরাল হবেই। এই মুহূর্তে নেটমাধ্যমের ভাইরাল গান বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি। সম্প্রতি কাবুগঞ্জের কয়েকজন কলেজপড়ুয়া নিজের ক্লাসরুমে কাঁচা বাদাম গানটি গেয়ে নেটনাগরিকদের একাংশের মধ্যে ভাইরাল হয়েছেন।

Advertisement

সম্প্রতি শিলচরের বাসিন্দা গুলব উদ্দীন নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি এবং তার কয়েকজন বন্ধুরা মিলে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গাওয়া কাঁচা বাদাম গানটি গেয়েছেন ক্লাসের সামনে দাঁড়িয়ে। এরা সকলেই কাবুগঞ্জ জুনিয়ার কলেজের ছাত্র-ছাত্রী। অর্থাৎ একাদশ ও দ্বাদশ শ্রেণীতে পড়েন এনারা। সম্প্রতি তাদের মুখে শোনা গেল এই গান। তাদেরই কোন এক বন্ধু এই পুরো বিষয়টি ফোনের ক্যামেরাবন্দি করেছেন, পরে সেই ভিডিওটি শেয়ার করা হয়েছে নেটমাধ্যমে। ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে একেবারে মজা করার জন্যই বানানো হয়েছে ভিডিওটি।

Advertisement

ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার হওয়ার পর থেকেই তুমুল ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে। সকলেই বেশ মজাই পেয়েছেন ভিডিওটি দেখে। ভুবনবাবু অর্থাৎ সকলের পরিচিত বাদামবাবু গান গেয়ে বাদাম বিক্রি করার অভিনব পদ্ধতির জন্যই তুমুল ভাইরাল হয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ায়। তার গান ছড়িয়ে পড়েছে বহু মানুষের মধ্যে। সকলেই নিজের মত করে এই গানটি গাইতে ব্যস্ত রয়েছেন। বেশিরভাগই এই গানের মাধ্যমে ট্রোল করেছেন বীরভূমের এই সহজ-সরল বাদাম বিক্রেতাকে, যা পছন্দ হয়নি একাধিক নেটনাগরিকদের। সম্প্রতি শোনা গেছে, এক তরুণ সঙ্গীত শিল্পীর সহযোগিতায় নিজের গান রেকর্ড করেছেন বাদামবাবু। খুব শীঘ্রই সেই গান মুক্তি পেতে চলেছে নেটদুনিয়ায়।

Advertisement

Related Articles

Back to top button