×
ভাইরাল & ভিডিও

Viral: কিং কোবরার সাথে পাঙ্গা, পাখির সাহসের ভিডিও তুমুল ভাইরাল

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওতে ডিম নিয়ে সাপের সঙ্গে পাখির লড়াইয়ের সবাইকে চমকে দিয়েছে। ভিডিওতে পাখিটিকে সাপকে পরাজিত করতে দেখা যাচ্ছে।

Advertisement

একজন মা তার সন্তানদের নিরাপত্তার জন্য সবকিছু করতে পারেন, যে কোন কিছুর সাথে সংঘর্ষ করতে পারে। এই কথার সত্যতা দেখানো একটি ভিডিও আজকাল ইন্টারনেটে ভাইরাল হয়েছে, ভিডিওতে দেখা যাচ্ছে পাখিটি তার ঘর এবং তাতে ডিম বাঁচাতে একটি সাপের সঙ্গে লড়াই করছে। ভিডিও অনুসারে, সাপটি কোনো ছোট সাপ নয়, পাখিটি সরাসরি কোবরার সাথে তালগোল পাকিয়ে যাচ্ছে। কিন্তু অবশেষে তার ডিম বাঁচানোর চেষ্টা সফল হয়। পাখিটি বিশেষ কৌশল ব্যবহার করে অনেক কষ্টে কোবরাকে পালাতে বাধ্য করে।

মায়ের আবেগপূর্ণ এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে, যা দেখতে পছন্দ করেন নেটিজেনরা। ভিডিওতে দেখা যায় পাখির ডিম খুঁজতে একটি কোবরা গাছে উঠেছে, এটা দেখে পাখিটি রাগে লাল হয়ে যায় এবং কোবরাকে আক্রমণ করে। সে কোবরার সাথে লড়াই শুরু করে। বারবার চেষ্টা করে, সে কোবরার মনোযোগ বিভ্রান্ত করতে পরিচালিত করে। অবশেষে পাখিটি ঠোঁট দিয়ে সাপকে এতটাই বিরক্ত করে যে সেখান থেকে খালি হাতে ফিরতে বাধ্য হয় কোবরাটি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওটিকে নেটিজেনরা বেশ পছন্দ করছেন। মায়ের রূপের প্রশংসাও করছেন তারা। ভিডিওটিও কয়েক হাজার মানুষ লাইক করেছেন। একই সঙ্গে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাদের নিজ নিজ ভাষায় ভিডিওটির জন্য প্রতিক্রিয়াও জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by طبیعت (@nature27_12)

Related Articles

Back to top button