অফবিটবলিউডবিনোদন
Trending

মগজ ধোলাই হয়ে যাক! বলুন তো কে এই অভিনেত্রী?

পুঁচকে একটা মেয়ে, তাও কি রাগ চোখে মুখে! একটাও ভুল করলে এখুনি বকা দিয়ে দেবে। হ্যাঁ স্কুল লাইফ থেকেই শাসন করতে জানতো এই বাচ্চা মেয়েটি। বয়স তখন কতই বা ওই ৮ থেকে ১০ এর মধ্যে হয়তো। কিন্তু কি তেজ চোখে মুখে! সেই তেজ এখনও বহাল রেখেছেন এই মেয়েটি। এখন বলিউডে রাজ করছেন এই কুইন।

সময় নিয়েছিলেন, অভিনয় জগতে একটা জায়গা বানিয়ে নিজেই নির্দেশকের ভুমিকা পালন করেন। চোখ ভরা স্বপ্ন নিয়ে তৈরি করেছিলেন সাধের মণিকর্ণিকা অফিস। যদিও এর অবস্থা এখন বেহাল। তাতে কি? এই লড়াই ১৬ বছর বয়সের থেকে শুরু। যেই সময় একজন নাবালিকাকে স্বীকার হতে হয়েছিলো বিকৃত যৌনতার। মাদক লেনদেন কে সরাসরি নিজের চোখে দেখেছিলেন। বর্তমানেও ভয়হীন ভাবে লড়ছেন। কখনো স্বজনপোষণ নীতিকে আক্রমণ করেছেন তো কখনো বলিউডের মাদক যোগ নিয়ে সরব হয়েছেন তো কখনো প্রশাসনিক কার্যকলাপের দ্বি-চারিতা নিয়ে সরব হয়েছেন এই অভিনেত্রী। চলুন আরেকবার ছবিটি ও ছবির ক্যাপশন দেখে নিই।

আশাকরি বুঝতেই পেরেছেন কে এই অভিনেত্রী? বর্তমানে সব থেকে বেশি চর্চিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। যিনি আগে ইংরেজি বলতে আটকাতেন ( পুরবের সাক্ষাৎকার থেকে সংগৃহীত) এখন তিনি টানটান ইংরেজি যেমন বলতে পারেন তেমনই নিজের মনের ভাব স্পষ্ট করে প্রকাশও করতে পারেন। আর তাই এই ছবির ক্যাপশনে লেখেন, “আপনার মনকে কখনই আপনার অনুভূতিতে প্রভাব ফেলতে দেবেন না”

Tags

Related Articles

Back to top button