টেক বার্তা

৫ লাখ টাকার কমে এই সমস্ত গাড়ি, পাবেন দুর্দান্ত মাইলেজ

মারুতি সুজুকি কোম্পানির কিছু গাড়ি রয়েছে এই তালিকায়

×
Advertisement

এই মুহূর্তে সকলের কাছে একটি গাড়ি হওয়া অত্যন্ত দরকার। সকলেই চাইছেন, যেনো তাদের কাছে একটি গাড়ি থাকুক। কিন্তু সকলের এখন একটাই সমস্যা এবং সেটা হল বাজেট। সকলেই এখন গাড়ির অতিরিক্ত দামের কারণের গাড়ি কেনা থেকে বিরত থাকছেন। কিন্তু ভারতে এমন অনেক গাড়ি আছে যেগুলি কিন্তু অনেকে কম দামের মধ্যেই আপনাকে দারুন পারফরমেন্স এবং দারুন স্পেক্স অফার করে থাকে। আজকে সেরকম কিছু গাড়ির ব্যাপারেই আলোচনা হবে

Advertisement

Datsun Redi-Go – এটি কোম্পানির সবথেকে সস্তা গাড়ি এবং এই গাড়ির এক্স শোরুম প্রাইস মাত্র ৩.৯৮ লক্ষ টাকা। এই গাড়ির সর্বাধিক দাম ৪.৯৬ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। তবে এই গাড়িতে সবথেকে বড়ো বিষয়টি হলো এই গাড়িতে সবথেকে কম দামের মধ্যে আপনারা দারুন কিছু স্পেসিফিকেশন পেয়ে যাবেন।

এই গাড়িতে আছে দুটি ইঞ্জিন অপশন। এতে ৭৯৯ ও ৯৯৯ সিসির ইঞ্জিন আছে। এটি একটি ৫ সিটার গাড়ি এবং এর মাইলেজ প্রায় ২২ কিলোমিটার পর্যন্ত। তবে এই গাড়িতে শুধুমাত্র একটি পেট্রোল ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে।

Advertisement

Maruti S-Presso – এই গাড়িটিও তৈরি করেছে মারুতি কোম্পানি। এই গাড়ির এক্স শোরুম দাম ৫.৫৫ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। এই গাড়িটি পেট্রোল এবং সিএনজি ভেরিয়েন্টে আসে। এই গাড়িতে আপনারা পেয়ে যাচ্ছেন একটি ৯৯৯ সিসি ক্ষমতার ইঞ্জিন আছে এই গাড়িতে। গাড়ি সর্বাধিক মাইলেজ ৩১ কিলোমিটার প্রতি লিটার।

Maruti Suzuki Alto – মারুতি সুজুকি কোম্পানির সব থেকে সস্তা গাড়ি এটি। সর্বাধিক ৩১ কিলোমিটার মাইলেজ সহযোগে ওই গাড়িতে দেওয়া হয়েছে ৭৯৬ সিসি ইঞ্জিন। এই গাড়ির সর্বাধিক দাম ৪.৯ লক্ষ টাকা।

Related Articles

Back to top button