খেলাক্রিকেট

IPL 2023: মাথায় হাত মুম্বাই শিবিরে, ১৭.৫ কোটি টাকায় কেনা ক্রিকেটার ভর্তি হাসপাতালে

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যে অনুষ্ঠিত টেস্ট ম্যাচে ব্যাটিং করতে গিয়ে আঙুলে চোট পান ক্যামেরন গ্রিন।

×
Advertisement

২০২২ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের ভারাডুবির পর ২০২৩ আইপিএলে শিরোপা জয়ের লক্ষ্যে নানা পদক্ষেপ গ্রহণ করেছিল রোহিত শর্মার দল। অফ ফর্মে থাকা একাধিক ক্রিকেটারকে মিনি নিলামের আগে দল ছাড়া করার পাশাপাশি ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত নিলাম থেকে একাধিক বিধ্বংসী ক্রিকেটার কিনেছিল মুম্বাই শিবির। যেখানে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে ১৭.৫ কোটি টাকায় কিনেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তাকে সামনে রেখে শিরোপা জয়ের স্বপ্ন দেখছিল মুম্বাই শিবির। তবে সেই স্বপ্ন কার্যত দুঃস্বপ্নে পরিণত হলো আজ।

Advertisement

আজ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যে অনুষ্ঠিত টেস্ট ম্যাচে ব্যাটিং করতে গিয়ে আঙুলে চোট পান ক্যামেরন গ্রিন। তার এই চোট এতটাই গুরুতর ছিল যে, তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছে। গতির দানব এনরিক নরকিয়ার দ্রুতগতির বল এসে আঘাত হানে ক্যামেরন গ্রিনের হ্যান্ড গ্লাভসে। মিডিয়ার মতে, গ্রিনের চোট স্ক্যান করা হবে এবং তার পরেই তার সামনে খেলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আপনাদের জানিয়ে রাখি, অস্ট্রেলিয়ার ব্যাটিং ইনিংসের ৮৫তম ওভারটিতে বল করছিলেন দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলার এনরিক নরকিয়া। এনরিকে নর্কিয়ার দ্রুতগতির বল সোজা চলে যায় ক্যামেরন গ্রিনের গ্লাভসে। ভিডিওতে দেখা গেছে যে, বল হাতে আঘাত করতেই ক্যামেরন গ্রিনের আঙুল ফেটে রক্ত ঝরছে। এরপর অবস্থা বেগতিক দেখে তাকে হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেন মাঠে উপস্থিত ফিজিওরা।

Advertisement

উল্লেখ্য, চোট এতটাই গভীর যে, ম্যাচে বোলিং বা ব্যাটিং করতে পারেনি তিনি। সাধারণভাবেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে যে, হাতে চোটের দরুন আইপিএলে অংশগ্রহণ করতে পারবেন না দুর্দান্ত ফর্মে থাকা অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার। এদিকে স্বাভাবিকভাবেই মাথায় হাত পড়েছে মুম্বাই শিবিরের কর্মকর্তাদের। এদিকে গত বছর জোফরা আর্চারকে ছাড়াই মুম্বাই ইন্ডিয়ান্সকে মাঠে নামতে হয়েছিল। যার ফল ভোগ করতে হয়েছে প্রতিটি ম্যাচে। তাই ক্যামেরন গ্রিন ছাড়া মুম্বাই শিবির যে কিছুটা হলেও শক্তিহীন হয়ে পড়েছে তা স্বীকার করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Related Articles

Back to top button