×
টেক বার্তা

প্রথম সেলে কিনে নিন itel A23 Pro ফোন, Jio গ্রাহকদের জন্য রয়েছে বড় অফার

১,১০০ টাকা ছাড়ে কিনে নিন Itel এর এই ফোন, দাম মাত্র ৩,৮৯৯ টাকা

Advertisement

সম্প্রতি দেশে লঞ্চ করা হয়েছিল Itel A23 Pro স্মার্টফোন। এই ফোনে দেশের একটি এন্ট্রি লেভেলের 4G স্মার্টফোন, যা কোম্পানি লঞ্চ কর হয়েছিল খুব সস্তায়। ১ জুন মঙ্গলবার থেকেই এই ফোনটি দেশে প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। Itel A23 Pro স্মার্টফোনটির দাম ছিল দেশে ৫০০০ টাকারও কম। সেখানেই এখন Jio গ্রাহকরা এই ফোনটিকে আরও সস্তায় কিনতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক সেই অফার সম্পর্কে এবং স্পেসিফিকেশন সম্পর্কে,

Advertisement

অফার

সম্প্রতি এই অফার সম্পর্কে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে Itel কোম্পানির পক্ষ থেকে। গ্রাহকরা এই ফোনটিকে পেয়ে যাবেন ১০০০ টাকার ও বেশি ছাড়ে। আসলে এই ফোনের দাম মার্কেটে রাখা হয়েছিল ৪,৯৯৯ টাকা। তবে সম্প্রতি Jio এবং Itel এর হওয়া চুক্তির ফলে গ্রাহক এই ফোনটিকে কিনে নিতে পারবেন ৩,৮৯৯ টাকায়। তবে সেই জন্য গ্রাহককে ফোনটিকে কিনতে হবে Reliancedigital.in সাইট থেকে।

তবে অফারের ভাণ্ডার কেবল এখানেই শেষ নয়। গ্রাহক যদি এই ফোন কেনেন তবে পাবেন ৩০০০ টাকার পর্যন্ত সুবিধা। সেই সমস্ত সুবিধার মধ্যে রয়েছে ২৪৯ টাকা বা তার বেশি প্রি পেইড রিচার্জ ও। বলা বাহুল্য, এই অফার উপলব্ধ করা হয়েছে নতুন এবং পুরাতন উভয় গ্রাহকদের জন্যই। ১ লা জুন তথা আজ থেকে ভারতে এই দামের সাথে প্রথম বার বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে এই iTel A23 Pro 4G স্মার্টফোনকে।

Advertisement

স্পেসিফিকেশন

itel এর এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ৫.৫ ইঞ্চির Hd+IPS ডিসপ্লে। দেওয়া হয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ বিকল্প। প্রসেসর হিসেবে এই ফোনে রয়েছে ১.৪ গীগাহার্টজ এর কোয়াড কোর চিপসেট। পাওয়ার প্রদানের জন্য এই ফোনে রয়েছে ৩,০২০ mAh এর ব্যাটারি। অন্যদিকে এই ফোনে রয়েছে ৫ mp এর ডুয়াল ক্যামেরা সেট আপ। সেলফির জন্য itel এর এই ফোনে রয়েছে ৫mp এর ফ্রন্ট ক্যামেরাও।

Related Articles

Back to top button